শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • কুমিল্লায় যমুনা ব্যাংক ম্যানেজার রহস্যজনক নিখোঁজ
০৮ এপ্রিল, ২০১৬ ২০:২৬:২৫
প্রিন্টঅ-অ+
কুমিল্লায় যমুনা ব্যাংক ম্যানেজার রহস্যজনক নিখোঁজ
কুমিল্লায় মোশারফ হোসেন নামে যমুনা ব্যাংকের একজন ম্যানেজার ২দিন ধরে রহস্যজনক ভাবে নিখোঁজ রয়েছেন। তিনি নগরীর লাকসাম রোডস্থ যমুনা ব্যাংক শাখার ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

এ ব্যাপারে তার ছোট ভাই শাহাদাত হোসেন শুক্রবার বিকালে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন। তিনি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার নলুয়া গ্রামের মৃত আবদুর রশিদ আমিনের ছেলে। এদিকে বিভিন্ন সূত্রের দাবি টাকা আত্মসাত করে তিনি আত্মগোপনে রয়েছেন।  

সূত্র জানায়, ব্যাংক ম্যানেজার মোশারফ হোসেন (৪৫) বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে নগরীর মুন্সেফ বাড়িস্থ হোমনা হাউজ ভাড়া বাসা থেকে শাসনগাছা বাস স্ট্যান্ডের উদ্দেশ্যে বের হন। পরে তিনি আর বাসায় ফেরেননি এবং তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করার পর তার ভাই শাহাদাত হোসেন শুক্রবার কোতয়ালী মডেল থানায় জিডি করেন। ওই ব্যাংক কর্মকর্তাকে মুক্তিপণ আদায়ের জন্য অপহরণ করা হতে পারে বলে পরিবারের সদস্যরা আশংকা করছেন।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শামসুজ্জামান জানান, ব্যাংক কর্মকর্তা মোশারফ হোসেন নিখোঁজ বলে তার ভাই শাহাদাত হোসেন থানায় জিডি করেছেন। এদিকে কয়েকজন গ্রাহক আমাদের মৌখিক ভাবে জানিয়েছেন- তাদের একাউন্ট থেকে ওই কর্মকর্তা টাকা আত্মসাত করেছেন। তাদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর