শনিবার, ০১ অক্টোবর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • রাজশাহীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ
০৮ এপ্রিল, ২০১৬ ১৯:২৩:১১
প্রিন্টঅ-অ+
রাজশাহীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ
রাজশাহীর চারঘাটে ৪ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে নির্যাতন করে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ভায়ালীপুর ইউনিয়নের ডাকরা বাবুরচক গ্রামে ওই গৃহবধূর ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধুর নাম আল্পনা খাতুন আঁখি (২৫)। সেই ওই গ্রামের রাজিবুল ইসলাম রাজিবের স্ত্রী। পরে ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পর থেকে নিহতের স্বামীসহ পরিবারের সবাই পলাতক আছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন।

ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, উপজেলার ভায়াল²ীপুর ইউনিয়নের ডাকরা বাবুরচক গ্রামের ইসরাইল হোসেনের একমাত্র সন্তান রাজিবুল ইসলাম রাজিবের সঙ্গে নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার হাট বাশবাড়িয়া গ্রামের আনিছুর রহমানের মেয়ে আল্পনা খাতুন আখির পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে আখি ও রাজিবের দাম্পত্য জীবন সুখি ছিল না। প্রায় তাদের মধ্যে কলহ লেগে থাকতো। তারই ধারাবাহিকতায় মাঝে মধ্যেই রাজিব তার স্ত্রী আঁখিকে শারীরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল। গতকাল বৃহস্পতিবার ও শুক্রবার সকালে রাজিব তার স্ত্রীকে ব্যাপক মারধর করে। পরে শুক্রবার সকালে প্রতিবেশিরা রাজিবের বাড়িতে কোন সাড়াশব্দ না পেয়ে বাড়িতে এসে দেখতে পায় রাজিবের শয়ন কক্ষে বাঁশের আড়ার সঙ্গে স্ত্রী আঁখির লাশ ঝুলছে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করলেও তার আগেই বাড়ি থেকে নিহত আঁখির স্বামী রাজিব, শ্বশুর ইসরাইল হোসেন, শাশুড়ি পারুল বেগম ও ননদ রাকিয়া পালিয়ে যায়।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর