শনিবার, ০১ অক্টোবর ২০১৬
ad
০৮ এপ্রিল, ২০১৬ ১৭:৩২:০১
প্রিন্টঅ-অ+
বরিশালে ৪তলা থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু
ছবি : প্রতীকী
বরিশালের অভিজাত ক্লাব হিসেবে পরিচিত ‘বরিশাল ক্লাব লিমিটেডের’ গেস্ট হাউজের ৫ তলা ভবনের ৪তলা থেকে নিচে পড়ে এসএম রফিকুল ইসলাম খান নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম খান বরিশাল ক্লাব লিমিটেডের একজন সদস্য এবং তিনি ঢাকায় গার্মেন্ট ব্যবসা করতেন। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গারুরিয়া এলাকার হাসান আলীর ছেলে। স্বপরিবারে ঢাকার বারিধারার থাকতেন তিনি।

বরিশাল ক্লাবের পরিচালক এসএম জাকির হোসেন জানান, গভীর রাত পর্যন্ত বন্ধুদের সাথে গেস্ট হাউজে আড্ডা দিয়ে রাত ২টার দিকে তার নিজ কক্ষ ৪০৫ নম্বরে চলে যান রফিকুল ইসলাম। ভোর রাতে ফজরের নামাজ পড়তে ওঠেন তিনি। তার কক্ষের সামনে বারান্দায় (বেলকুনী) কোন রেলিং ছিলনা। শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্রের (এসি) পানি চুইয়ে পড়ে বেলকুনী ভিজে যায়। ওই পানিতে পা পিছলে ৪ তলা থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয় বলে ধারনা করছেন ক্লাবের কর্মকর্তারা।

কোতয়ালী মডেল থানার ওসি সাখাওয়াত হোসাইন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি দুর্ঘটনা। তারপরও মর্গে ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে ওসি জানিয়েছেন।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর