সকাল ৮:১৭, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / হঠাৎ প্রেম অনেক ভালোবাসা’য় পূর্ণিমা-নাঈম
হঠাৎ প্রেম অনেক ভালোবাসা’য় পূর্ণিমা-নাঈম
আগস্ট ৫, ২০১৭

অভি মঈনুদ্দীন : গেলো ঈদের চেয়ে আসছে কোরবানীর ঈদে বেশি নাটক-টেলিফিল্মে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমাকে। গেলো ঈদের বেশ কিছুদিন আগেই তিনি আমেরিকা গিয়েছিলেন। যে কারণে প্রযোজক পরিচালকদের তাকে নিয়ে কাজ করার আগ্রহ থাকলেও পূর্ণিমা সময় দিতে পারেননি। কিন্তু এবারের ঈদের কাজে পূর্ণিমা যথেষ্ট সময় দিচ্ছেন। এরইমধ্যে তিনি বেশ কয়েকটি কাজ শেষও করেছেন। দ্বিতীয়বারের মতো তার বিপরীতে নাঈম অভিনয় করেছেন চলচ্চিত্র ও নাট্যনির্দেশক এস এ হক অলিকের রচনা ও নির্দেশনায় ‘হঠাৎ প্রেম অনেক ভালোবাসা’ নাটকে।

 নাটকের গল্পে পূর্ণিমার নাম নিয়ে রয়েছে রহস্য, এমনটাই জানালেন পরিচালক। নাটকে নাঈশ অভিনয় করেছেন রাতুল চরিত্রে। গত বৃহস্পতিবার নাটকটির শুটিং-এর কাজ শেষ করেছেন অলিক। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন,‘ অরিক ভাইয়ের নির্দেশনায় এর আগে আমি চলচ্চিত্রে এবং নাটকে অভিনয় করেছি। আমার অভিনয় জীবনের অন্যতম একটি চলচ্চিত্র হৃদয়ের কথা। তিনিই এর পরিচালক। এর পরেও তার নির্দেশনায় চলচ্চিত্রে অভিনয় করেছি আকাশ ছোঁয়া ভালোবাসা’য়। তারসঙ্গে আমার কাজের বোঝাপড়াটা বেশ চমৎকার। বেশ যতœ নিয়ে শিল্পীকে আরাম দিয়ে কাজ করান তিনি। নাঈমের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাঈম বর্তমান সময়ের একজন ভালো অভিনেতা।’ নাঈম বলেন, ‘ গল্পটা এককথায় দারুণ।

 তাছাড়া সহশিল্পী যখন পূর্ণিমা তখনতো আসলে আর বলার কিছুই থাকেনা। পূর্ণিমা একজন জাদুকরী অভিনেত্রী। আমি তার সঙ্গে অভিনয়ের প্রতিটি মুহুর্তেই চমকিত হয়েছি, মুগ্ধ হয়েছি। তার চোখ, তার তাকানো, তার হাত, তার নীরবতা-সবকিছুর মধ্যে এক অদ্ভূত ভালোলাগা খুঁজে পেয়েছি যা আমার ভেতরের অভিনয়কে জাগ্রত করতে উদ্বুদ্ধ করেছে। এমন একজন শিল্পীর পাশাপাশি চলতে পারাটার মধ্যেও এক অন্যরকম আনন্দ আছে। আমি সেই আনন্দই পেয়েছি। ধন্যবাদ অলিক ভাইকে এমন একটি কাজের সাথে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।’ আসছে ঈদে এশিয়ান টিভিতে ঈদের তৃতীয় দিন রাত আটটায় ‘হঠাৎ প্রেম অনেক ভালোবাসা’ নাটকটি প্রচার হবে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top