ভোর ৫:৪৯, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / সাংবাদিকদের সঙ্গে নিপুণের জন্মদিন উদ্যাপিত
সাংবাদিকদের সঙ্গে নিপুণের জন্মদিন উদ্যাপিত
জুন ১১, ২০১৭

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা নিপুণ সবসময়ই একটি কথা অনায়াসে স্বীকার করে আসছেন। আর তা হলো তার আজকের অবস্থানের পেছনে প্রযোজক, পরিচালক, সহকর্মীদের ভূমিকা থাকার পাশাপাশি বিনোদন সাংবাদিকদের ভূমিকাও অপরিসীম। যে কারণে সাংবাদিকদের সঙ্গে তার সম্পর্কটা সবসময়ই বন্ধুত্বের। ক্যারিয়ারের শুরু থেকেই নিপুণ সাংবাদিকদের কাছ থেকে পেয়ে আসছেন সর্বোচ্চ সহযোগিতা।

যে কারণে কোন সাংবাদিক কখনো বিপদে পড়লেও পাশে এসে দাঁড়িয়েছেন নিপুন সহাস্যে। তারই দৃষ্টান্ত স্বরূপ বলা যায় সম্প্রতি তিনি গুরুতর অসুস্থ সাংবাদিক জুটর চৌধুরীকেও পঞ্চাশ হাজার টাকা দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন। গত ৯ জুন ছিলো নিপুণের জন্মদিন। নিজের জন্মদিনের বিশেষ একটি সময় তিনি চেষ্টা করেন সাংবাদিকদের সঙ্গে কাটাতে।

 গল্প, আড্ডাই তাকে এই উদ্যোগের মূল কারণ। জন্মদিনে নিপুণ এবার একটু বেশি ব্যস্ত থাকায় জন্মদিনের পরেরদিন তারই বাসায় নিমন্ত্রণ জানিয়েছিলেন বিনোদন সাংবাদিকদের। নিজেদের ব্যস্ততার ফাঁকে নিপুণের আহ্বানে সাড়া দিয়ে তার জন্মদিনকে আরো আনন্দময় করে তুলতে রাজধানীর বনানীতে তারই বাসায় উপস্থিত হয়েছিলেন বেশ কয়েকজন বিনোদন সাংবাদিক।

দৈনিক ইত্তেফাকের বিনোদন প্রতিদিন’র ইনচার্জ তানভীর তারেক, দৈনিক করতোয়ার বিনোদন প্রধান অভি মঈনুদ্দীন, যুগান্তরের বিনোদন প্রধান এফ আই দীপু, সমকালের বিনোদন প্রধান মীর সামী, সকালের খবরের বিনোদন প্রধান এমদাদুল হক মিল্টন, ডেইলি ই-িপে-েন্ট’র বিনোদন প্রধান নাজির আহমেদ, নয়াদিগন্তের স্টাফ রিপোর্টর আলমগীর কবির, মানবজমিনের স্টাফ রিপোর্টার কামরুজ্জামান মিলু, ফটোগ্রাফার মোহসীন আহমেদ কাওছার,  গোলাম সাব্বির ও বিপ্লব মোল্লা। ইফতারির সময় থেকে রাত প্রায় দশটা পর্যন্ত নিপুণ আগত সাংবাদিকদের সঙ্গে গল্প, আড্ডায় মেতে উঠেন।

 সকল সাংবাদিকদের উপস্থিতিতে নিপুণ জন্মদিনের কেকও কাটেন। নিপুণ বলেন,‘ যারা আমার আহ্বানে সাড়া দিয়ে আমাকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে এবং কিছুটা সময় কাটাতে উপস্থিত হয়েছিলেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি বিশ্বাস করি চলচ্চিত্র আমার পরিবার। সেই পরিবারেই সদস্য আমার সাংবাদিক ভাই বোনেরা। তাই তাদের প্রতি সবসময়ই আমার শ্রদ্ধা, ভালোবাসা থাকে অপরিসীম।

তাদের আন্তরিক সহযোগিতাতেই আমি আজকের নিপুণ। সবাই আমার জন্য দোয়া করবেন।’ এদিকে এবারের ঈদে সকাল আহমেদ’র নির্দেশনায় নিপুণ অভিনয় করেছেন ‘অভিনেত্রী’ নামের একটি নাটকে। সম্প্রতি শেষ করেছেন উত্তম আকাশ পরিচালিত ‘ধুসর কুয়াশা’ চলচ্চিত্রের কাজ। ছবি ঃ গোলাম সাব্বির।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top