রাত ২:২২, শুক্রবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ অন্যান্য খেলা / শ্বাসরুদ্ধকর ম্যাচে ভিক্টোরিয়াকে ১ রানে হারাল ব্রাদার্স
শ্বাসরুদ্ধকর ম্যাচে ভিক্টোরিয়াকে ১ রানে হারাল ব্রাদার্স
মে ২০, ২০১৭

ভিক্টোরিয়ার জয়ের জন্য প্রয়োজন ২৩৬। শ্বাসরুদ্ধকর পরিস্থিতি। শেষ ওভারে উইকেটে সেট হওয়া ব্যাটসম্যান মইনুল ইসলাম; শেষ ২ বলে প্রয়োজন ৫ রান। শেষ ওভারের পঞ্চম বলে আবু সায়েমকে ফিরিয়ে দিলেন নিহাদুজ্জামান। তবে তিনটি রান সংগ্রহ হয়ে গেলো ভিক্টোরিয়ার।

শেষ বলে প্রয়োজন ২ রান। উইকেটে মইনুল আর মাহবুবুল আলম। নাটকীয়তা তখনও যে বাকি ছিল! শেষ বলে দুই রান নিতে পারলেন না মইনুল। উল্টো হয়ে গেলেন রানআউট। শ্বাসরুদ্ধকর ম্যাচটির পরিসমাপ্তিটা হলো অতি নাটকীয়। নিশ্চিত পরাজয়ের মুখ থেকে ফিরে এসে মাত্র ১ রানের জয়ে মেতে উঠলো ব্রাদার্স ইউনিয়নের ক্রিকেটাররা।

বিকেএসপির চার নম্বর মাঠে জয়ের জন্য ২৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল রুবেল মিয়া এবং উত্তম সরকার। ৬৫ রানের জুটি গড়েন তারা দু’জন। যদিও ৬১ বলে ২৬ রান করে আউট হন রুবেল মিয়া। উত্তম সরকার করেন ৫৩ বলে ৪৯ রান।

দুই ওপেনারের পর আর কোনো জুটি ঠিকভাবে দাঁড়াতে পারেনি। অরুণ কার্তিক ২২, শফিউল হায়াত ২৪ রান করে আউট হন। ৬ নম্বরে ব্যাট করতে নামা মইনুল ইসলাম এবং ৯ নম্বরে ব্যাট করতে নামা আবু সায়েমের দৃঢ়তায় জয়ের স্বপ্নই দেখছিল ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ৩১ বলে ৩৪ রান করে ভিক্টোরিয়ার জয় প্রায় নিশ্চিত করে দিয়েছিলেন সায়েম।

কিন্তু শেষ ওভারের ৫ম বলে নিহাদুজ্জামানের বলে কাজী কামরুলের হাতে ক্যাচ দিয়ে সায়েম ফেরার পর জয়ের স্বপ্নটা ফিকে হয়ে যায়। শেষ বলে মইনুল রানআউট হওয়ার পর পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে ভিক্টোরিয়াকে।

এর আগে টস জিতে ব্রাদার্সকে ব্যাট করার আমন্ত্রণ জানায় ভিক্টোরিয়া। ভারতীয় ক্রিকেটার মানভিন্দর বিসলার ৮৭ বলে ৭৮ রানের ওপর ভর করে ৪৯.১ ওভারে অলআউট হওয়ার আগে ২৩৫ রানের সংগ্রহ পায় ব্রাদার্স ইউনিয়ন। ৩৮ রান করেন মায়শুকুর রহমান। ৪২ বলে ৩৫ রান করেন অলক কাপালি। ২২ বলে ২৬ রান করেন মিজানুর রহমান।

এই ম্যাচে দারুণ এক হ্যাটট্রিক করেছেন বাঁ-হাতি অর্থোডক্স মনির হোসেন। ধিমান ঘোষ, নিহাদুজ্জামান এবং ইফতিখার সাজ্জাদের উইকেট নিয়ে হ্যাটট্রিক পূরণ করেন তিনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top