রাত ৪:১২, শনিবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ ঢাকা / শেরপুর জেলা নির্বাচন অফিসে অগ্নিসংযোগ
শেরপুর জেলা নির্বাচন অফিসে অগ্নিসংযোগ
ডিসেম্বর ২৯, ২০১৬

শেরপুর প্রতিনিধি : জেলা পরিষদ নির্বাচনের পর শেরপুর জেলা নির্বাচন কার্যালয় ও সার্ভার স্টেশনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। নির্বাচনের দিন বুধবার রাতে কে বা কারা শহরের চক পাঠকে অবস্থিত কার্যালয়ের স্টোরে অগ্নিসংযোগ করে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মোখলেছুর রহমান। আগুনে ওই কক্ষে থাকা ২৮০ টি স্বচ্ছ ব্যালট বাক্স পুড়ে গেছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানান তিনি।

মোখলেছুর রহমান বলেন, রাত সাড়ে ৩টার দিকে কে বা কারা স্টোর রুমের পেছনের দিকের একটি জানালার কাচ ভেঙে ভেতরে আগুন ধরিয়ে দেয়। এতে ওই কক্ষে থাকা গত ইউপি নির্বাচনে ব্যবহৃত প্লাস্টিকের স্বচ্ছ ব্যালট বাক্সে আগুন লেগে যায়। পোড়ার গন্ধ পেয়ে সার্ভার স্টেশনের নৈশ প্রহরী রেজুয়ানুল হক আমাদের মোবাইলে ফোন করে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে আগুন নেভায়। দ্রুত আগুন নেভানোর কারণে স্টোরের রাখা ইউপি নির্বাচনের ব্যবহৃত ব্যালট পেপারসহ মূল্যবান কাগজপত্রের কোনো ক্ষতি হয়নি বলে জানান তিনি। সার্ভার স্টেশন ও আগুন দেওয়ার স্থানটি পুলিশ প্রহরায় রাখা হয়েছে। এ ঘটনার পর বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক ডা. এএম পারভেজ রহিম এবং পুলিশ সুপার রফিকুল হাসান গনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বুধবার শেরপুর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবীর রুমান চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top