রাত ১২:০৬, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ রাজশাহী / শেরপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
শেরপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
মে ১০, ২০১৭

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর পৌর এলাকার এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে পৌরশহরের রামচন্দ্রপুর পাড়াস্থ হরিজন পল্লীর নিজ শয়নকক্ষ তার লাশ উদ্ধার করা হয়। ওই স্কুলছাত্রীর নাম লতা বাঁশফোর (১৩)। সে একই এলাকার যুগল বাঁশফোরের মেয়ে। আর স্থানীয় মজিবর রহমান মজনু বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টমশ্রেণির ছাত্রী।

নিহতের পারিবারিক সূত্র জানায়, লতা বাঁশফোর সবার অজান্তে সকালের দিকে ঘরের দরজা-জানালা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের তীরের সঙ্গে লাগিয়ে আত্মহত্যা করে। একপর্যায়ে তার সহপাঠী বৈশাখী খাতুন ঘরে প্রবেশ করেই লতা বাঁশফোরের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম এই তথ্য নিশ্চিত করে জানান, বাবা-মার ওপর অভিমান করে লতা বাঁশফোর আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পরেই কেবল মৃত্যুর সঠিক কারণ জানা সম্ভব হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top