রাত ৩:৫৪, বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / শিল্পী সমিতির নিজের পদ থেকে অব্যাহতি চাইলেন মৌসুমী
শিল্পী সমিতির নিজের পদ থেকে অব্যাহতি চাইলেন মৌসুমী
জুলাই ৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : গত ৫ মে অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্রে উন্নয়ন কর্পোরেশনের শিল্পী সমিতির নির্বাচনে একজন কার্যনির্বাহী সদস্য হিসেবে জয়লাভ করেছিলেন প্রিয়দর্শিনী মৌসুমী। কিন্তু ফলাফলের প্রায় দুই মাস পর নির্বাচনে জয়ী এই পদ থেকে অব্যাহতি চেয়ে গতকাল সমিতির সভাপতি বরারবর একটি আবেদন করেন। আবেদন পত্রে মৌসুমী লিখেছেন, ‘আমার ব্যক্তিগত নানাবিধ সমস্যা থাকার কারণে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব নয়। সে কারণে আমি উক্ত পদ থেকে পদত্যাগ করতে আগ্রহী।

 মৌসুমীর হঠাৎ এমন সিদ্ধান্তে শিল্পী সমিতির সদস্যরা অবাক হয়ে যান। তবে অনেক আগে থেকেই বুঝা যাচ্ছিলো যে মৌসুমী যে কোন সময়ই নিজের পদ থেকে অব্যাহতি নিতে পারেন। কারণ এই নির্বাচনকে ঘিরে নানান আলোচনা সমালোচনা হয়েছে। এমন প্রশ্নবিদ্ধ নির্বাচনে জয়লাভ করেও যেন নিজে শান্তি পাচ্ছিলেন না মৌসুমী। তাই দেরীতে হলেও মৌসুমী তার পদ থেকে অব্যাহতি চাইলেন।

 উল্লেখ্য এবারের নির্বাচনে মৌসুমীর স্বামী ওমরসানী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু তিনি হেরে যান। তবে এই হেরে যাওয়াকে নিজেকে নতুন করে চেনার, কাছের মানুষদের নতুন করে জানার সুযোগ বলেই উল্লেখ করেছেন। একটি নির্বাচন তার জীবনে অনেক অভিজ্ঞতারও মুখোমুখি করেছে বলে দাবী করেছেন। তাই আগামীতে শিল্পী সমিতির নির্বাচনে এই তারকা দম্পতিকে দেখা যাবে কী না এই নিয়েও রয়েছে যথেষ্ট সন্দেহ। তবে দর্শক সবসময়ই এই তারকা দম্পতিকে অভিনয়ে দেখতে চায়, কারণ অভিনয় দিয়েই দু’জন দর্শক হৃদয় জয় করেছেন। আজীবন তারা দু’জন অভিনয়ই করে যেতে চান।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top