ভোর ৫:৪৫, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ রাজনীতি / রাঙামাটি যাওয়ার পথে ফখরুলদের গাড়িবহরে হামলা
রাঙামাটি যাওয়ার পথে ফখরুলদের গাড়িবহরে হামলা
জুন ১৮, ২০১৭

পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত রাঙামাটি পরিদর্শনে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় এই হামলায় মির্জা ফখরুল হাতে আঘাত পেয়েছেন। গাড়ি বহরে থাকা আমির খসরু বলেন, মহাসচিবের নেতৃত্বে তাদের সাত সদস্যের প্রতিনিধি দল সকালে চট্টগ্রাম থেকে সড়ক পথে কাপ্তাইয়ের পথে রওনা হন। সেখান থেকে নৌপথে তাদের রাঙামাটি যাওয়ার কথা ছিল।

“সকাল সাড়ে ১০টার দিকে রাঙ্গুনিয়ার ইছাখালী এলাকায় পৌঁছালে একদল লোক রড ও দা নিয়ে আমাদের গাড়ি বহরে হামলা চালায়। তারা বৃষ্টির মতো পাথর মারছিল।”

এতে নিজেও আঘাত পেয়েছেন জানিয়ে আমির খসরু বলেন, “আওয়ামী লীগের হাছান মাহমুদের লোকজন এই হামলা চালিয়েছে বলে আমাদের ধারণা।” হামলার পর রাঙামাটি যেতে না পেরে বিএনপি প্রতিনিধি দলের সদস্যরা চট্টগ্রামের দিকে রওনা হন। দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে তাদের সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।  

বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল রুহুল আলম চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম এই প্রতিনিধি দলে রয়েছেন।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top