রাত ১১:২৫, শুক্রবার, ১৭ই নভেম্বর, ২০১৭ ইং
/ দেশজুড়ে / যাদের ইমেজ ড্যামেজ তাদের মনোনয়ন নয়: ওবায়দুল কাদের
যাদের ইমেজ ড্যামেজ তাদের মনোনয়ন নয়: ওবায়দুল কাদের
জুলাই ১০, ২০১৭

যশোর প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যাদের ইমেজ ড্যামেজ হয়েছে তাদের মনোনয়ন দেয়া হবে না। জনগণের কাছে যাদের গ্রহণযোগ্যতা নেই তারা মনোয়ন পাবেন না। শেখ হাসিনা বিভিন্নভাবে জরিপ পরিচালনা করছেন। জরিপের ফলাফল হাতে এলে তৃণমূলের মতামত নিয়ে তবেই মনোনয়ন। ছাত্রলীগ নেতাকর্মীদের নির্দেশ দিয়ে কাদের বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী ছাত্রলীগের নিজস্ব স্বাধীনতা আছে, ছাত্রলীগ শেখ হাসিনা ব্যতীত অন্য কোন নেতার পাহারাদার হতে পারে না। ফলে তোমরা আওয়ামী লীগের সব নেতাকে সমানভাবে সম্মান করবে, কোনো গ্রুপের মধ্যে যাবে না। তোমরা কাজ করবে নৌকার পেছনে, কোন নেতার পেছনে নয়।

সোমবার দুপুরে যশোর শহরের ঈদগাহ ময়দানে যশোর জেলা ছাত্রলীগের ১৭তম বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর শুধু কান্নাকাটি করেন, কর্মীদের কষ্ট নাকি সহ্য হয় না। আপনি নেতা মানুষ আপনার কোন অসুবিধা নেই, চোরাগোপ্তা হামলা আপনার উপর হয়েছে, তবে আপনি আহত হননি।

তিনি প্রশ্ন রেখে বলেন, ফখরুল সাহেব আপনি কি ভুলে গেলেন ২০০১ থেকে ২০০৫ সালের বিএনপি শাসনামলের কথা? আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা থেকে শুরু করে তৃণমূলের কর্মীদেরও রাস্তায় পিটিয়ে রক্তাক্ত করেছেন। বাংলাদেশের কোথাও মিটিং-মিছিল করতে দেননি, শেখ হাসিনাকে বরিশাল যেতে বাঁধা দিয়েছেন, ঈশ্বরদীতে, খুলনা, সাতক্ষীরার কলারোয়াতে বাধা দিয়েছেন।

যশোরের সাংবাদিক শামছুর রহমান কেবল নন, খুলনার সাংবাদিক মানিক সাহা, হুমায়ুন কবীর বালু, মঞ্জুরুল ইমাম, কিবরিয়া সাহেবদের প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়, সে আমলে বাংলাদেশ রক্তের নদী হয়ে গিয়েছিলো, আর আমরা অঝোরে কেঁদেছি, কাঁদতে কাঁদতে আমাদের চোখের জল শেষ হয়ে গেছে। বিএনপি আমলে আমাদের কান্না আর এখনকার কান্না এক নই, এখন ফখরুল সাহেবদের মায়া কান্না।

যশোর জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুর রহমান, ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুজ্জামান শিখর, সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, বর্তমান সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top