ভোর ৫:৫৯, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ ময়মনসিংহ / ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
জুন ৩, ২০১৭

 ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ নান্দাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন,  নজরুল ( ৪০),  লিটন ( ২৩) ও অজ্ঞাত আরেক যুবক। দু’টি দুর্ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছে। তবে আহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

শনিবার  সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার চামটা বাসস্ট্যান্ড এলাকায় ভৈরব থেকে ময়মনসিংহগামী শ্যামল ছায়া নামক একটি যাত্রীবাহী বাস ঠেলা গাড়ী চালক নজরুল ইসলামকে (৪০) চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে উপজেলার চামটা গ্রামের বাসিন্দা। এদিকে দুপুর দেড়টার দিকে উপজেলার পৌর বাসষ্ট্যান্ড এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে  সিএনজি এবং ব্যাটারি চালিত অটো রিক্সাকে ধাক্কা দিলে লিটন নামে এক যুবক (২৩) নিহত হয়। সে উপজেলার পাটপাড়া গ্রামের মোঃ তারা কসাইয়ের ছেলে। একই দুর্ঘটনায় হাসপাতালে নেয়ার সময় অজ্ঞাত আরেক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা যায়। তবে এ ঘটনায় একটি সিএনজি ও দুইটি ব্যাটারি চালিত অটো রিক্সা ধুমড়ে মুচড়ে গেছে।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট উদ্ধার কাজ পরিচালনা করেন। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোঃ রুকনুজ্জামান রুকন জানায়, শনিবার (৩ জুন) দেড়টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা এমকে সুপার বাসটি কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন। উপজেলার পৌর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বাসটি ব্রেক ফেল করে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি ও দুইটি ব্যাটারি চালিত অটো রিক্সার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তারা কসাইয়ের ছেলে লিটন নিহত হয়। এ সময় অজ্ঞাত অন্তত আরও ১৫ জন আহত হয়েছে। তবে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আহত ১৫ জনের মধ্যে গুরুতর আহত ৭ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করা হয়।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top