সকাল ৮:০৮, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ বরিশাল / মুক্তিযোদ্ধা হত্যা মামলায় ৪ আসামি কারাগারে
মুক্তিযোদ্ধা হত্যা মামলায় ৪ আসামি কারাগারে
নভেম্বর ২৩, ২০১৬

ঝালকাঠির রাজাপুরে মুক্তিযোদ্ধা শিক্ষক আব্দুস ছালাম খান হত্যা মামলার প্রধান আসামি ওয়ার্ড যুবলীগ সভাপতি ইউপি সদস্য নেতা মোস্তাফিজুর রহমান বাচ্চুসহ চারজনকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় আসামিরা ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আত্মমর্পণ করলে বিচারক রুবাইয়া আমিন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে আদালত এ মামলায়  সন্দেহভাজন গ্রেফতার ফারুক মুন্সি ও বাদশাহ মোল্লার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আত্মসমর্পণকৃতরা হলেন, রাজাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাচ্চু, ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহ আলম হাওলাদার, হুমায়ুন কবির ও মান্নান ফরাজী।

গত ১৪ নভেম্বর বিকেলে ওই মুক্তিযোদ্ধাকে রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নের আমতলা এলাকায় পিটিয়ে আহত করা হলে পরের দিন পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। নিহত আব্দুস ছালাম খান ভাণ্ডারিয়ার শিয়ালকাঠি এলাকার বাসিন্দা ও একজন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন।

এ ঘটনায় নিহতের ছেলে মুরাদ খান বাদী হয়ে চারজন নামধারীসহ আট জনকে আসামি করে হত্যা মামলা করেন।

অপরদিকে, আসামিরা যুবলীগের নেতা হওয়ায় আতঙ্কের মধ্যে রয়েছে বাদী ও সাক্ষীদের পরিবারের সদস্যরা। মামলার ১নং সাক্ষী নারী শিক্ষিকা মরিয়ম আক্তার মুক্তা মামলার পর থেকেই আসামিদের হুমকিতে আত্মগোপনে রয়েছেন। ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের ছোট ভাই আওয়ামী লীগ নেতা ঠান্ডু তাকে এ ঘটনায় সাক্ষী দিলে মেরে ফেলবেন বলে অকথ্য ভাষায় গালাগাল করেন বলেও মুঠোফোনে অভিযোগ করেন শিক্ষিকা মুক্তা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top