রাত ১২:০৫, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ দেশজুড়ে / মা-মেয়েকে ধর্ষণের ভিডিও ধারণ, যুবক কারাগারে
মা-মেয়েকে ধর্ষণের ভিডিও ধারণ, যুবক কারাগারে
মে ১৩, ২০১৭

সিলেটের জৈন্তাপুরে মা-মেয়েকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার সিলেটের বিচারিক হাকিম শারমীন কানন মিলার আদালতে নিমার আহমদ নামের ওই যুবক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে সিলেট বিচারিক হাকিম আদালতের অতিরিক্ত পিপি শামসুল ইসলাম জানিয়েছেন।

নিমার আহমদ (২৮) উপজেলার ডেমা গ্রামের কালাই মিয়ার ছেলে।

শামসুল ইসলাম জানান, আদালত নিমারকে জেল হাজতে ও ভিকটিমদের ডাক্তারি পরীক্ষার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানোর আদেশ দিয়েছে।

জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির জানান, নিমার আহমদ পেশায় রাজমিস্ত্রি। একই এলাকার এক গৃহবধূর সঙ্গে তার প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। ওই নারীর সঙ্গে প্রায় ছয় মাসের বিভিন্ন সময়ে কয়েকবার শারীরিক সম্পর্কের ভিডিও নিমারের মোবাইল ফোনে পাওয়া গেছে।

“ওই নারীর কিশোরী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের আরও পাঁচটি ভিডিও চিত্রও পাওয়া গেছে মোবাইলে।”

ওসি বলেন, গত রোববার থেকে ওই ভিডিও চিত্রগুলো মোবাইল ফোনে ছড়িয়ে পড়ার খবর পেয়ে নিমারকে শনাক্ত করে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, ঘটনার শিকার ওই নারী জানিয়েছেন নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করেন নিমার। পরে ওই ভিডিও চিত্র দেখিয়ে এবং তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রায় ছয় মাসে নিমার তাকে একাধিকবার ধর্ষণ করেন। পরে তার মেয়েকেও নিমার একইভাবে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করেন।

এ ঘটনায় ওই গৃহবধূর ছেলে বাদী হয়ে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। মিনার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন বলেও ওসি জানান।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top