সকাল ৬:০৪, মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / মাহিয়া মাহির ‘মন দেব মন নেব’
মাহিয়া মাহির ‘মন দেব মন নেব’
সেপ্টেম্বর ১৭, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ঢাকাই ছবিতে বর্তমান প্রজšে§র শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। তার হাতে রয়েছে হাফ ডজন ছবি। কয়েকটি নির্মাণাধীন, বাকিগুলো মুক্তির অপেক্ষায়। নতুন করে আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে তিনি। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ?‘মন দেব মন নেব’ নামের একটি ছবিতে। মাহি জানান, ‘মন দেব মন নেব’ ছবিতে একেবারে ভিন্নধর্মী চরিত্রে দর্শকরা আমাকে দেখতে পাবেন। এই চরিত্রে কমেডি, অ্যাকশন ও রোমান্স সবই আছে। সব মিলিয়ে সবাই পছন্দ করবেন, এমন একটা চরিত্র। আর গল্পটিও নারীপ্রধান। পুরো গল্প আমাকে ঘিরে।

 আশা করছি ভালো একটি চলচ্চিত্র উপহার পাবেন দর্শক।’ তবে এই ছবিতে মাহির নায়ক কে থাকবেন সেটি চমক হিসেবে রাখতে চাইলেন ছবির পরিচালক। এই ছবির ঘরোয়া মহরতে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, সংগীত পরিচালক শওকত আলী ইমন, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক মালেক আফসারি, গীতিকার কবির বকুল।

একটি গানের রেকর্ডিং এর মাধ্যমে ছবির মহরত ঘোষণা করা হয়। কবির বকুলের কথায় টাইটেল গানে কণ্ঠ দেন সিঁথি সাহা। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। ‘আমি মন দেব মন নেব মনেরই দামে’ শিরোনামের এ গানে কণ্ঠ দেওয়ার মাধ্যমে প্রায় দুই বছর পর প্লে­ব্যাক করলেন সিঁথি সাহা। সেখানে নির্মাতা রবিন খান জানান, চলতি মাসের শেষেই উত্তরবঙ্গে ছবির শুটিং শুরু হবে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top