রাত ৪:০৩, শনিবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ রাজশাহী / মান্দায় এক রশিতে ঝুলে প্রেমিক- প্রেমিকার আত্মহত্যা
মান্দায় এক রশিতে ঝুলে প্রেমিক- প্রেমিকার আত্মহত্যা
এপ্রিল ১৯, ২০১৭

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় এক রশির দুই প্রান্তে ঝুলে প্রেমিক যুগল আত্মহত্যা করেছে। গতকাল বুধবার সকালে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামের গুদাবিলের পূর্ব ধারে আব্দুস সাত্তারের আমবাগান থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরা হলো ওই গ্রামের ওয়াজেদ আলী ফকিরের ছেলে গোলাম রাব্বানী (২০) ও মকবুল হোসেনের মেয়ে তাসলিমা আক্তার (১৭)।

স্থানীয়রা জানান, গোলাম রাব্বানী উপজেলার সাতবাড়িয়া বিএম এন্ড টেকনিক্যাল কলেজ থেকে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। অন্যদিকে তাসলিমা আক্তার এনায়েতপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। বিদ্যালয়ে যাতায়াতের পথে তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, তাসলিমা আক্তারের অমতে পরিবারের পক্ষ থেকে গতকাল বুধবার অন্যত্র বিয়ের প্রস্তুতি নেয়া হয়। এ বিয়ে মেনে নিতে না পেরে মঙ্গলবার রাতের কোনো এক সময় তারা একত্রিত হয়ে এক সঙ্গে আত্মহত্যা করে।   

মান্দা থানার তদন্ত পরিদর্শক মাহবুব আলম জানান, প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top