সকাল ১১:৫৪, শনিবার, ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / বিজ্ঞাপনের নতুন জুটি ইমন-নাদিয়া
বিজ্ঞাপনের নতুন জুটি ইমন-নাদিয়া
আগস্ট ১০, ২০১৭

বিনোদন রিপোর্টার : বিশিষ্ট বিজ্ঞাপন নির্মাতা ও অভিনেতা সৈয়দ আপন আহসানের নির্দেশনায় এবারই প্রথম বিজ্ঞাপনে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে কাজ করলেন ইমন ও নাদিয়া খান। আপন আহসানের নির্দেশনায় তারা দু’জন ‘আইএফআইসি ব্যাংক’র হোম লোন’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ইমন ও নাদিয়া খান গত বুধবার দিনব্যাপী রাজধানীর অদূরে সাভারের মমতাপল্লী এবং উত্তরার একটি শুটিং হাউজে বিজ্ঞাপনটির শুটিং-এ অংশ নেন।

তিনদিনব্যাপী বিশাল আয়োজনের মধ্যদিয়ে বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছে গতকাল। এর আগে সৈয়দ আপন আহসানের নির্দেশনায় ইমন বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হলেও নাদিয়া খান এবারই প্রথম তার নির্দেশনায় মডেল হিসেবে কাজ করেছেন। বড় পর্দায় ও ছোটপর্দায় নিয়মিত ইমন অভিনয় করলেও নাদিয়া খানের সঙ্গে বিজ্ঞাপনে কখনো কাজ করা হয়ে উঠেনি। আপন আহসানের নির্দেশনাতেই তারা দু’জন প্রথম কোন বিজ্ঞাপনে কাজ করেছেন।

 আগামী ঈদের আগেই প্রচারের লক্ষে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ইমন বলেন,‘ আমার ক্যারিয়ারের শুরুর দিকে আপন ভাইয়ার নির্দেশনায় বিজ্ঞাপনে কাজ করেছিলাম। তার নির্দেশনায় তিন/চারটি বিজ্ঞাপনে কাজ করেছি। একজন নির্মাতা যখন ভালোবাসা, আদর দিয়ে কাজ আদায় করার চেষ্টা করেন তখন শিল্পীরও সর্বোচ্চ চেষ্টা থাকে কাজটি আন্তরিকতা দিয়ে শেষ করার। আপন ভাই নির্মাতা হিসেবে যেমন অসাধারণ, মানুষ হিসেবেও অনেক অমায়িক। তার নির্দেশনায় নতুন বিজ্ঞাপনটিতে কাজ করে আমি উচ্ছসিত। এই বিজ্ঞাপনটি নিয়ে আমি খুবই আশাবাদী।’ নাদিয়া খান বলেন,‘ আপন ভাইয়ার নির্দেশনায়  এবারই প্রথম কাজ করেছি। বিশাল সেট-এ বিশাল আয়োজনের মধ্যদিয়ে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। চমৎকার একটি ইউনিটের সাথে কাজ করেছি।

 আপন ভাই খুব যতœ নিয়ে কাজটি করেছেন। তার নির্দেশনার ভাবনা আমার কাছে খুব ভালোলেগেছে। ইমন ভাই যথেষ্ট আন্তরিক ছিলেন।’ এর আগে ইমন আপন আহসানের নির্দেশনায় ‘কসমস বিস্কুট’, ‘র‌্যাংগস’ ব্যাটারীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। ইমন ও নাদিয়া খান কচি খন্দকারের নির্দেশনায় ‘সিনেমা হল’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন।

এটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারে আসবে। ইমন গতকাল থেকে মাহমুদ দিদারের নির্দেশনায় বান্দরবানে শুরু করেছেন ‘না জাগতিক না পুরান’ টেলিফিল্মের কাজ শুরু করেছেন। সেখানে কাজ শেষে ১৩ আগস্ট ঢাকায় ফিরবেন তিনি। নাদিয়া খান গতকাল অপূর্ব’র বিপরীতে রুবেলের নির্দেশনায় ‘না বলা সেই ডায়েরী’ নাটকের কাজ শেষ করেছেন। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top