সকাল ৮:১৪, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ রাজনীতি / বিএনপি অবৈধ হয়ে যেতে পারে: হাছান
বিএনপি অবৈধ হয়ে যেতে পারে: হাছান
আগস্ট ৯, ২০১৭

পঞ্চম সংশোধনীর রায়ের ৩৫৪ প্যারা ধারা অনুযায়ী বিএনপি অবৈধ হয়ে যেতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। ষোড়শ সংশোধনী নিয়ে বিএনপির লাফালাফির কিছু নেই বলে মন্তব্য করেছেন তিনি।

বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভা শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, পঞ্চম সংশোধনীর রায়ের ৩৫৪ প্যারায় যা বলা হয়েছে, সেই প্যারা অনুযায়ী বিএনপি তো অবৈধ হয়ে যেতে পারে। সুতরাং বিএনপিকে ষোড়শ সংশোধনীর রায় নিয়ে এত লাফালাফি না করে পঞ্চম সংশোধনীর রায় পড়ে দেখে নিজেদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা করার অনুরোধ জানাব। তিনি বলেন, ষোড়শ সংশোধনীর রায়ে আদালত জিয়াউর রহমানের সময়ে করা সামরিক আইনের সমালোচনা করেছেন। বিএনপি সেগুলো নিয়ে কথা বলে না কেন?

এর আগে আওয়ামী লীগ নেতা হাছান বলেন, আগামী সেপ্টেম্বর মাস থেকে নির্বাচনকে সামনে রেখে ডিজিটাল প্রচার ও প্রচারণা চালানো হবে। এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ ও দেশের বাইরে থেকে বিএনপি-জামায়াতের কিছু লোক সরকারের বিরুদ্ধে বিরূপ প্রচারণা চালাচ্ছে। বিরূপ প্রচারণাগুলো কীভাবে মোকাবিলা করা যায়, তা নিয়ে আজকের সভায় আলোচনা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব (এপিএস) আশরাফ সিদ্দিকী বিটু প্রমুখ।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top