রাত ৪:১২, মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৭ ইং
/ রংপুর / বদরগঞ্জে নিখোঁজ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
বদরগঞ্জে নিখোঁজ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
মে ২০, ২০১৭

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে নিখোঁজ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে কুতুবপুর ইউনিয়নের উতরা বিলপাড় এলাকার উঁচাপাড়ার দেলদার হোসেনের ছেলে।
স্বজনরা জানিয়েছেন, গত শুক্রবার সন্ধ্যায় সে স্থানীয় নাগেরহাটে গেলেও আর ফিরে আসেনি। গতকাল শনিবার সকালে বাড়ির পাশে একটি বাগানে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করলেও অভিযোগ না থাকায় তা’ দাফনের জন্য অনুমতি দেয়। ঘটনাস্থল পরিদর্শণকারী বদরগঞ্জ থানার এসআই আতিয়ার রহমান সাংবাদিকদের জানান, লাশ পর্যবেক্ষণ করে মনে হয়েছে এটি একটি আত্মহত্যা। এছাড়া পরিবারের লোকজন অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে বাবা দেলদার হোসেন জানান, আখতারুজ্জামানের উপর বহুদিন আগে থেকেই জ্বীনের আছর ছিল। একারণে অনেক পীর-ফকির দিয়ে ঝাঁড়ফুঁক করিয়েছি কোন কাজ হয়নি। মা মহুবা বেগম বলেন, এক সময়ে সে পুরোপুরি উন্মাদ ছিল। এ কারণে তার পায়ে শেকল বেঁধে তাকে নিয়ে মানসিক চিকিৎসকের কাছেও গিয়েছিলাম- কিন্তু কোন কাজ হয়নি। শ্যালক বেলাল হোসেন বলেন, চার বছর হল বোনের বিয়ে দিয়েছি- কোন সন্তান হয়নি। তবে বিয়ের পর জানতে পারি সে পাগল। তিনি বলেন, আমরাও তার অনেক চিকিৎসা করিয়েছি কিন্তু বিন্দুমাত্র কাজ হয়নি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top