ভোর ৫:৫৯, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ খুলনা / প্রেমের ফাঁদে অপহরণ প্রেমের ফাঁদে ধরা
প্রেমের ফাঁদে অপহরণ প্রেমের ফাঁদে ধরা
জুন ২, ২০১৭

মাগুরা প্রতিনিধি : মাগুরায় অপহৃত এক গৃহবধূকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে; এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হয়েছেন – চট্টগ্রামের সীতাকুন্ডু উপজেলার মতিন মিয়ার ছেলে পাভেজ ও বেলায়েত হোসেনের ছেলে রাসেদ কবিরাজ।সদর থানার এসআই রবিউল ইসলাম  বলেন, পারভেজ মোবাইল ফোনে মাগুরা সদর উপজেলার এক গৃহবধূর সঙ্গে প্রেমের অভিনয় করেন।

 গত ২৪ মার্চ তাকে মাগুরা থেকে বিয়ের কথা বলে নিয়ে যান। ওই নারীর সঙ্গে পারভেজ জোর করে শারীরিকভাবে মেলামেশা করেন। আর মাগুরায় ওই নারীর স্বামীর কাছে মুক্তিপণ দাবি করেন। তার স্বামী মাগুরা থানায় জিডি করলে পুলিশ ফাঁদ পাতে। পুলিশের সহযোগিতায় মাগুরার এক নারী পারভেজের সঙ্গী রাসেদের সঙ্গে মোবাইলে প্রেমের অভিনয় করে তাকে মাগুরায় ডেকে আনেন বলে পুলিশের ভাষ্য। গত ২৫ মে রাসেদ মাগুরায় আসেন এই নারীকে টট্টগ্রাম নিয়ে যাওয়ার জন্য। তখন মাগুরা বাসস্ট্যান্ড থেকে পুলিশ রাসেদকে গ্রেপ্তার করে।

 এসআই রবিউল বলেন, পরে রাসেদের স্বীকারোক্তি অনুযায়ী সীতাকু-ে অভিযান চালিয়ে এক বাড়ি থেকে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে। আর অপহরণকারী চক্রের মূল হোতা পারভেজকে গ্রেপ্তার করে। পারভেজ ও রাসেদসহ একটি চক্র দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে মেয়েদের সঙ্গে প্রেমের অভিনয় করে অপহরণ করে আসছে বলে জানান এসআই রবিউল। তিনি বলেন, তারা এ ধরনের একাধিক ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের আরও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হবে বলে জানান এসআই রবিউল।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top