বিকাল ৫:১০, বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ জাতীয় / প্রধান বিচারপতির সাথে কাদেরের সাক্ষাৎ ‘আলোচনা হয়েছে, আরও হবে’
প্রধান বিচারপতির সাথে কাদেরের সাক্ষাৎ ‘আলোচনা হয়েছে, আরও হবে’
আগস্ট ১৩, ২০১৭

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে প্রধান বিচারপতি এস কে সিনহার সাথে সাক্ষাৎ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার রাতে কাকরাইলে প্রধান বিচারপতির বাসভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এসময় ওই রায়ের পর্যবেক্ষণের বিষয়ে আলোচনা হয়েছে এবং আওয়ামী লীগের বক্তব্য জানিয়েছেন ওবায়দুল কাদের। সড়ক ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের এ তথ্য জানিয়েছেন।

ওবায়দুল কাদেরকে উদ্ধৃত করে তিনি বলেন, উনার সাথে মাননীয় প্রধান বিচারপতির দেখা হয়েছে, সাক্ষাৎ হয়েছে। রায়ের অবজারভেশনে যেসব বিষয় এসেছে, সেসব বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যে বক্তব্য, তা তিনি তুলে ধরেছেন। উনি (মন্ত্রী) বলেছেন, আলোচনা আরও হবে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের এই জ্যেষ্ঠ কর্মকর্তা জানান, শনিবার রাতে দুই ঘণ্টার আলোচনা ও নৈশভোজে অংশ নেন তারা। আলোচনা হয়েছে, আলোচনা আরও হবে।

এদিকে প্রধান বিচারপতির বাসায় ওবায়দুল কাদেরের বৈঠকের খবরে উদ্বেগ প্রকাশ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগী বলেছেন, আমরা শঙ্কিত হয়ে গেছি আজকের পত্রিকার খবর দেখে।… ওবায়দুল কাদের সাহেব রাতে (শনিবার রাতে) প্রধান বিচারপতির বাসায় গেছেন। কখন গেছেন? আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির মিটিং করে তারপরে তিনি প্রধান বিচারপতির বাসভবনে গেছেন। আমি আরও বিস্মিত হলাম, সেখানে তিনি নৈশভোজ করেছেন!

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top