রাত ৪:০১, বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ রাজনীতি / ‘পঁচাত্তর পরবর্তী বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় নেতা শেখ হাসিনা’
‘পঁচাত্তর পরবর্তী বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় নেতা শেখ হাসিনা’
আগস্ট ২৭, ২০১৭

যশোর প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পঁচাত্তর পরবর্তী সময়ে এই মুহূর্তে শেখ হাসিনা সবচেয়ে জনপ্রিয় নেতা। দেশের প্রত্যন্ত অঞ্চলের গ্রাম-গঞ্জে গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলে জরিপ করলেও তার প্রমাণ মিলবে।

রোববার দুপুরে যশোর সার্কিট হাউসে সড়ক ও জনপথ বিভাগের যশোর ও গোপালগঞ্জ জোনের নির্বাহী প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, ষোড়শ সংশোধনীর রায় নিয়ে দেশের জনগণ মোটেও দুশ্চিন্তাগ্রস্ত নন, তবে আদালত ইস্যু থেকে যদি তাদের ক্ষমতায় বসানো যায় এমন ভাবনায় আন্দোলনের পথ খুঁজতে গিয়ে বিষয়টি নিয়ে সবচেয়ে চিন্তিত বিএনপি।

বিএনপিকে ঢাল-তলোয়ার বিহীন নিধিরাম সর্দারদের মতো একটি দল বলে আখ্যা দিয়ে ওবায়দুল কাদের বলেন, আদালতের রায়ের পর্যবেক্ষণ নিয়েও বিএনপি সরকারকে পদত্যাগ করতে বলে। তবে রায় পর্যক্ষণের সাথে পতদ্যাগের কি সম্পর্ক আছে জানতে চেয়ে তিনি বলেন, ‘কেন এটা কি মামা বাড়ির আবদার? বরং, পদত্যাগ বিএনপির করা উচিৎ, ৫৯৬ সদস্যের বিএনপি কোন আন্দোলন করতে রাস্তায় নামতে পারেনি, তবুও তাদের লজ্জা বলে কিছু নেই। কিছুদিন ঘরে বসে কান্নাকাটি করে এখন সেটা বন্ধ করে আবারও প্রেস ব্রিফিংয়ের রাজনীতি শুরু করেছে।  

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আনিসুর রহমান এবং খুলনা বিভাগের ১০ জেলা ও গোপালগঞ্জ জোনের ৫ জেলার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top