রাত ৪:০০, বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ খেলাধুলা / নেইমারদের টানা ষষ্ঠ জয়
নেইমারদের টানা ষষ্ঠ জয়
সেপ্টেম্বর ১৮, ২০১৭

ফরাসি লিগে টানা ষষ্ঠ জয় তুলে নিল পিএসজি। নেইমার, এমবাপে ও কাভানিরা কেউ গোল করতে না পারলেও দুটি আত্মঘাতী গোলের সুবাদে লিওঁকে ২-০ ব্যবধানে হারায় এমেরির দল।

আগের ম্যাচগুলোতে দুর্দান্ত খেলা নেইমার-এমবাপে জুটি ঘরের মাঠে ছিলেন কিছুটা ম্লান। ম্যাচের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হলে খেললেও কেউ বল জালে জড়াতে পারেনি। প্রথমার্ধের শেষ দিকে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন নেইমার।

দ্বিতীয়ার্ধে দুই দলের আক্রমণ-পাল্টা আক্রমণে খেলার গতি বাড়ে। ৫৭তম মিনিটে ২১ মিটার দূর থেকে নেওয়া নেইমারের ফ্রি-কিক ডানে ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন লোপেজ। ম্যাচের ৬৭ মিনিটে নদমবেলের জোরালো শটে বল ক্রসবার কাঁপিয়ে ফিরলে গফল বঞ্চিত হয় লিওঁ।

অবশেষে ৭৫তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। বাঁ দিক থেকে আর্জেন্টিনার মিডফিল্ডার সেলসোর ক্রসে কাভানি পা লাগালে মার্সেলোর গায়ে লেগে দূরের পোস্ট দিয়ে জালে ঢুকে যায়।

একটু পর ডি-বক্সে এমবাপেকে ফেলে দেওয়া হলে পেনাল্টি পায় পিএসজি। তবে কাভানির স্পটকিক ঠেকিয়ে দেন লোপেজ। কিন্তু ৮৫ আবারও মিনিটে আরেকটি আত্মঘাতী গোলে ম্যাচে ফেরার আশা শেষ হয়ে যায় লিওঁর। এ জয়ে টানা ছয় জয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ১৮।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top