রাত ১১:৩৫, শুক্রবার, ১৭ই নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / নূরের মেয়ে সুপ্রভা’র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন
নূরের মেয়ে সুপ্রভা’র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন
সেপ্টেম্বর ৯, ২০১৭

অভি মঈনুদ্দীন : বরেণ্য অভিনেতা ও সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর ও মিসেস শাহীন আখতারের মেয়ে সুপ্রভা তাসনিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো গেলো ৮ সেপ্টেম্বর। রাজধানীর এয়ারপোর্ট রোডে অবস্থিত গলফ গার্ডেনে সুপ্রভার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। গেলো ৪ সেপ্টেম্বর প্যাট্রিসিয়া ও ক্রিস্টোফার গ্রীনের পুত্র টিমথি স্টিফেন গ্রীন’র সঙ্গে সুপ্রভা’র আকদ সম্পন্ন হয়। ৬ সেপ্টেম্বর ছিলো সুপ্রভার গায়ে হলুদ। আর ৮ সেপ্টেম্বর সুপ্রভা ও টিমথি’র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো। বর কনেকে আশীর্বাদ জানাতে সেদিন রাতে গলফ গার্ডেনে সংস্কৃতি অঙ্গন, রাজনৈতিক অঙ্গন’সহ আরো বিভিন্ন পেশাজীবির আমন্ত্রিত অতিথিরা উপস্থিত হয়েছিলেন। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত প্রায় ১২টা পর্যন্ত আমন্ত্রিত অতিথিরা এসে উপস্থিত হয়ে সুপ্রভা ও টিমথিকে দোয়া করেন।

 পুরো আনুষ্ঠানিকতায় আমন্ত্রিত প্রায় প্রত্যেক অতিথি’র সঙ্গে আসাদুজ্জামান নূর কুশল বিনিময় করেন বেশ আন্তরিকতা নিয়ে। আসাদুজ্জামান নূর বলেন,‘ আমার একমাত্র কন্যা সুপ্রভা এবং তার স্বামী টিমথিকে দোয়া করতে যারা উপস্থিত হয়েছিলেন তাদের প্রত্যেকের কাছেই আমি কৃতজ্ঞ। সবাই আমার মেয়ে এবং তার স্বামীর জন্য দোয়া করবেন যেন ওরা ভালো থাকতে পারে সুখী হতে পারে।

’ উল্লেখ্য সুপ্রভার স্বামী টিমথি স্টিফেন গ্রীন সম্প্রতি নভোপদার্থ বিদ্যায় পিএইচডি সম্পন্ন করেছেন। সংস্কৃতি অঙ্গনের যারা বিয়েতে উপস্থিত হয়ে সুপ্রভা ও টিমথিকে আশীবার্দ জানিয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন মাসুদ আলী খান, মমতাজ উদ্দীন আহমাদ, আতাউর রহমান, দিলারা জামান, রামেন্দু মজুমদার, ফেরদৌসী মজুমদার, ড. ইনামুল হক, লাকী ইনাম, আলী যাকের, সারা যাকের, কবরী, তারিক আনাম

খান, নিমা রহমান, শাহীন সামাদ, আলাউদ্দিন আলী, রফিকুল আলম, আবিদা সুলতানা, শ্যামা রহমান, ফরিদুর রেজা সাগর, কনা রেজা, ইমদাদুল হক মিলন, রূপা চক্রবর্ত্তী, শান্তা ইসলাম, নাইম-শাবনাজ, আফসানা মিমি, সাদিয়া ইসলাম মৌ, সুইটি, সুমনা হক, শমী কায়সার, তমালিকা কর্ম্মকার, আঁখি আলমগীর, তারিন, পূর্ণিমা, মীর সাব্বির-চুমকি, এসডি রুবেল’সহ আরো অনেকে। ছবি ঃ গোলাম সাব্বির।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top