রাত ৪:০১, বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / ধারাবাহিকে প্রথম পুত্রের নির্দেশনায় পিতা
ধারাবাহিকে প্রথম পুত্রের নির্দেশনায় পিতা
সেপ্টেম্বর ১৯, ২০১৭

বিনোদন রিপোর্টার : বাংলাদেশের চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী পরিচালক এবং অভিনেতা আমজাদ হোসেন। এবারই প্রথমধারাবাহিক নাটকে পুত্র সোহেল আরমানের নির্দেশনায় অভিনয় করলেন পিতা আমজাদ হোসেন। এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘জল রং’-এ ড. মোমেনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরইমধ্যে ধারাবাহিকটির শুটিং-এ অংশ নিয়েছেন আমজাদ হোসেন। পিতাকে নিয়ে প্রথম ধারাবাহিক নাটক নির্মাণ প্রসঙ্গে সোহেল আরমান বলেন,‘ আব্বা এবারই প্রথম আমার নির্দেশনায় কোন ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন।

 তিনি যে কতো বড় মাপের একজন পরিচালক এবং অভিনেতা এটা আসলে আমার বলার কিছু নেই। তারমতো এতো গুণী একজন শিল্পীকে নিয়ে কাজ করাটা ভীষণ ভালোলাগার এবং সহজ কাজ। সহজ এ কারণেই যে, একটি দৃশ্যে আমি কী চাচ্ছি তা খুব সহজেই বুঝে নিয়ে অভিনয় করেন অনায়াসে। এমন বড় শিল্পীর কাছ থেকে এই সাপোর্ট পাওয়াটা আমি মনেকরি বিশাল ব্যাপার। তারমতো এমন শিল্পীকে নিয়ে কাজ করাটা আমার জন্য গর্বেরও বিষয়। তাছাড়া আমি সবসময়ই আমার নাটকগুলোতে চেষ্টা করেছি সিনিয়র জুনিয়র শিল্পীদের সমন্বয় করে নির্মাণ করতে। তাতে আমি মনেকরি একটি গল্পের পরিপূর্ণতা পায়। এর আগেও আমি গোলাম মুস্তাফা, আব্দুল্লাহ আল মামুন, সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে নাটক নির্মাণ করেছি।

 সেসব নাটক অন্যরকম পরিপূর্ণতা পেয়েছিলো। অনুরূপভাবে আব্বাকে নিয়ে জলরং ধারাবাহিকটিও ঠিক একই রকম পরিপূর্ণতা পাচ্ছে।’ এনটিভিতে প্রতি সোম ও মঙ্গলবার রাত ৯.৪০ মিনিটে প্রচারিত এই নাটকের জন্য এরইমধ্যে সোহেল আরমান বেশ সাড়া পাচ্ছেন। এদিকে গেলো বছর সোহেল আরমান তার দ্বিতীয় চলচ্চিত্র ‘ভ্রমর’র কাজ শুরু করলেও মাঝে বেশকিছুদিন এর কাজ বন্ধ ছিলো। আবারো আগামী শীতে তিনি এই চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সৈয়ধ হাসান ইমাম, এটিএম শামসুজ্জামান, ইলোরা গহর, এবিএম সুমন, মুগ্ধতা’সহ আরো ানেকেই। সোহলে আরমান নির্মিত প্রথম চলচ্চিত্র ছিলো শাকিব খান ও বিন্দু অভিনীত ‘এইতো প্রেম’। এই চলচ্চিত্রের হাবিবের গাওয়া ‘আমি তোমার মনের ভেতর একবার ঘুরে আসতে চাই’ গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পায়। শুধু তাই নয় চলচ্চিত্রেটিতে শাকিব খান ও বিন্দুর অনবদ্য অভিনয় বেশ প্রশংসিত হয়। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top