রাত ১:৩৬, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ ঢাকা / ঢাকার নবাবগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে হত্যা
ঢাকার নবাবগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে হত্যা
সেপ্টেম্বর ৮, ২০১৭

নবাবগঞ্জ প্রতিনিধি: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ‘মাদক সেবনে বাধা দেওয়ায়’ এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ অভিযোগে বৃস্পতিবার রাতে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়েছে বলে জানান নবাবগঞ্জ থানার পরির্দশক (তদন্ত) আনসারী জিন্নাৎ আলী। নিহত আফজাল হোসেন বাবু (২৫) একই এলাকার মো. মজিদের ছেলে। উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড়ের মিনাজ উদ্দিনের ছেলে মো. মিজানকে (৩০) আসামি করে মামলাটি দায়ের করেন নিহতের বড় বোন সিনথিয়া আক্তার। মামলার বরাত দিয়ে পরির্দশক আনসারী জিন্নাৎ আলী জানান,বুধবার রাতে বাবু তার বসতঘরের দরজায় ছিটকিনি দিয়ে বাড়ির বেইরে যান।

 এর ফাঁকে মিজান ঘরের ছিটকিনি খুলে তার বসতঘরে ঢুকে মাদক সেবন শুরু করেন। জিন্নাৎ বলেন, পরে বাড়ি এসে বাবু ঘরের ভেতরে মিজানকে মাদক সেবন করতে দেখে বাধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মিজান ধারালো অস্ত্র দিয়ে বাবুকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন। বাবুর আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে মিজান পালিয়ে যান।

পরিদর্শক বলেন, স্থানীয়রা বাবুকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। বাবুকে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে বুধবার গভীর রাতে তার মৃত্যু হয়। জিন্নাৎ বলেন, ঘটনার পর থেকেই মিজান পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান ও চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top