রাত ১:৩৯, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ রংপুর / ডোমারে গৃহকর্তাকে হত্যা করে ডাকাতি
ডোমারে গৃহকর্তাকে হত্যা করে ডাকাতি
সেপ্টেম্বর ৮, ২০১৭

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলায় অতুল চন্দ্র রায় (৬০) নামের এক বৃদ্ধ গৃহকর্তাকে শ্বাসরোধে হত্যা করে তার বাড়িতে ডাকাতি করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বোগাড়াড়ি ইউনিয়নের নয়ানী বাগডোগড়া মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অতুল চন্দ্র ওই এলাকার বিষ্টু রাম রায়ের ছেলে। এ ঘটনায় তার স্ত্রী দেব বালা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

অতুল চন্দ্র রায়ের মেয়ে দিপালি রানীর ছেলে (নাতি) সুমন চন্দ্র রায় (১৫) বলেছে, দুপুরে আমার মামিকে আনতে তার বাবার বাড়ি ডিমলা উপজেলার ডালিয়ায় যায় নানী। দুপুর হতে নানা বাসায় একা ছিল। আমি সন্ধ্যা সাতটার সময় নানার সাথে ঘুমানোর জন্য সেখানে যাই। নানা বাড়ির বাইরের দরজা বন্ধ দেখে নানাকে ডাকাডাকি করি। কিন্তু কোন সাড়া না পেয়ে বাড়ির দেওয়াল পেরিয়ে ভিতরে ঢুকে দেখি বাইরের সব চেয়ার-টেবিল ছড়ানো-ছিটানো। ঘরের ভিতরে প্রবেশ করে দেখি মুখে টেপ ও হাত শাড়ি দিয়ে বাঁধা অবস্থায় আমার নানা মেঝেতে পড়ে আছে।

 আমি চিৎকার করলে আশপাশের সবাই এসে মুখের টেপ ও হাতের বাঁধন খুলে স্থানীয় একটি চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার নানার মৃত্যু ঘোষণা দেন।রাতেই জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক চন্দ্র রায় ও থানার অফিসার্স ইনচার্জ মো: মোকছেদ আলী ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top