বিকাল ৩:৪১, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ জাতীয় / ডিএনসিসি মার্কেটে অগ্নিকান্ড ৩৬ সিসি ক্যামেরার ফুটেজ নিয়েছে পুলিশ ও ফায়ার
ডিএনসিসি মার্কেটে অগ্নিকান্ড ৩৬ সিসি ক্যামেরার ফুটেজ নিয়েছে পুলিশ ও ফায়ার
জানুয়ারি ৫, ২০১৭

 গুলশানের ডিএনসিসি মার্কেটে কিভাবে আগুন লেগেছে- তা এখনও স্পষ্ট নয়। অগ্নিকান্ডের সূত্রপাত জানতে মার্কেটের ৩৬টি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস গঠিত তদন্ত কমিটি।

বৃহস্পতিবার ওইসব ফুটেজ সংশ্লিষ্টদের সরবরাহ করার কথা জানিয়েছেন ব্যবসায়ীরা। অন্যদিকে  সকালে তিনদিন মার্কেটের ধ্বংসস্তূপের দু’এক স্থান থেকে ধোঁয়া বের হতে দেখা গেছে। তবে বর্তমান পরিস্থিতিতে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা নেই বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এছাড়া  সকাল থেকে ফায়ার সার্ভিস ও সিটি করপোরেশনের উদ্যোগে মার্কেটটির পেছনের অংশ ভাঙ্গা শুরু হয়। মার্কেটের ভেতরে দোকান মালিক ছাড়া অন্য কাউকে প্রবেশ করতে দেয়া হয়নি। বহিরাগতরা যাতে মার্কেটে প্রবেশ করতে না পারে সেজন্য মার্কেট এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীকে তৎপর রাখা হয়।

ব্যবসায়ীরা বলেন, ক্যামেরার ফুটেজ পুলিশকে দেয়া হয়েছে। তাতেই বোঝা যাবে এটি নাশকতা না দুর্ঘটনা। ফায়ার সার্ভিসের কর্মকর্তা মেজর শাকিল নেওয়াজ বলেন, আগুন নেই। বিভিন্ন প্লাটিকস ও সিনথেটিক বস্তু থেকে ধোয়া বের হচ্ছে। গত সোমবার রাত দুইটার দিকে গুলশানের ডিএনসিসি মার্কেটে আগুন লাগে। ১৬ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে এলেও পুড়ে ছাই হয়ে যায় আড়াই শতাধিক দোকান। ধসে পড়ে মার্কেটের একাংশ।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top