রাত ৪:০৪, বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / জাহিদ হাসানের বিপরীতে নিশা ও আইরিন তানি
জাহিদ হাসানের বিপরীতে নিশা ও আইরিন তানি
জুলাই ১৭, ২০১৭

অভি মঈনুদ্দীন : জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন লাক্স তারকাভিনেত্রী নিশা ও আইরিন তানি। জাহিদ হাাসনের নির্দেশনায় এটিএন বাংলার প্রচার চলতি ধারাবাহিক ‘রাজু ৪২০’ ধারাবাহিকে তারা দু’জন প্রথমবারের মতো একসঙ্গে জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করছেন।

নাটকের গল্পে দেখা যায় রাজু সমাজে অবৈধভাবে যারা বিত্তশালী হয়েছে, ধনী হয়েছে তাদের কাছ থেকে নানানভাবে কৌশলে টাকা আদায় করে গরীব, অসহায়দের মধ্যে টাকা দিয়ে সাহায্য করে। রাজুর সঙ্গে সবসময়ই থেকে এসব কাজে সহযোগিতা করেন নিশা ও আইরিন তানি। নাটকটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন,‘ এরইমধ্যে নাটকটিতে অভিনয়ের জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি।

 গল্পটা সমসাময়িক, যে কারণে দর্শকেরও ভালোলাগছে নাটকটি। এতে আমার বিপরীতে নিশা ও আইরিন তানি খুব চমৎকার অভিনয় করছে। ওরা বেশ মেধাবী। আমি মনেকরি এই ধরনের সম্ভাবনাময় শিল্পীদের ভালো ভালো কাজ করার সুযোগ করে দেয়া উচিত।’ নিশা বলেন, ‘জাহিদ ভাইয়ার নির্দেশনায় এর আগেও আমি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি।

অভিনেতা হিসেবে জাহিদ ভাই খুবই সহযোগিতা পরায়ণ। নির্মাতা হিসেবেও জাহিদ ভাই বেশ যতœ নিয়েই নাটক নির্মাণ করেন। আমি তার নির্দেশনায় তার সঙ্গে কাজ করে ভীষণ গর্ববোধ করি।’ আইরিন তানি বলেন,‘ জাহিদ ভাই আসলে কতো বড় মাপের অভিনেতা-এটা আসলে আমার ব্যাখা করার মতো সাহস নেই। তিনি আমাকে তারসঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছেন, এটাই আমার জন্য অনেক বড় পাওয়া।

 রাজু-৪২০’এ কাজ করছি, মন থেকেই ভীষণ উপভোগ করছি আমি কাজটি।’। এদিকে জাহিদ হাসান নির্দেশিত ‘ভ্যাগাব-’ ধারাবাহিকটিও একটি স্যাটেলাইট চ্য্যানেলে প্রচার হচ্ছে। গেলো ঈদের পর নিজের ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন জাহিদ হাসান। তবে আসছে কোরবানীর ঈদের জন্যও বেশ কয়েকটি নাটক-টেলিফিল্মে অভিনয় করবেন তিনি। এদিকে লাক্স তারকা নিশার নাটকে অভিনয় করলেও প্রবল আগ্রহ তার চলচ্চিত্রে অভিনয় করার।

কিন্তু ব্যাটে বলে মিলছেনা বিধায় তিনি চলচ্চিত্রে অভিনয় করছেন না। আইরিন তানি অভিনীত শামীম জামান পরিচালিত ‘ঝামেলা আনলিমিটেড’ নিয়মিতভাবে আরটিভিতে প্রচার হচ্ছে। এছাড়া শিগগিরই প্রচারে আসবে তার অভিনীত রহমতুল্লাহ তুহিন পরিচালিত ধারাবাহিক ‘কক্ষ নাম্বার ৫২’। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top