সকাল ৯:৫৫, মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং
/ ফুটবল / চেনচোর জোড়া গোলে চট্টগ্রাম আবাহনীর জয়
চেনচোর জোড়া গোলে চট্টগ্রাম আবাহনীর জয়
ডিসেম্বর ২০, ২০১৬

আবাহনীর সমর্থকরা বেশ করে চাইছিল ম্যাচটি জিতে যাক বিজেএমসি। আরেকটু সহজ করে বললে-হেরে যাক চট্টগ্রাম আবাহনী। ঢাকার সমর্থকদের সে প্রত্যাশা অপূর্ণই থেকেছে। তাদের হতাশ করে চট্টলার দলটি সহজেই বিজেএমসিকে ৩-০ গোলে হারিয়ে টিকে থাকলো শিরোপা লড়াইয়ে। প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হতে হলে কিছু সমীকরণ মিলতে হবে চট্টগ্রাম আবাহনীর। যার প্রথম সমীকরণ তাদের বাকি ২ ম্যাচ জিততেই হবে।

এ ম্যাচটি হারলে শিরোপার আশা ছাড়তেই হতো চট্টগ্রাম আবাহনীকে। তাদের সে আশা বেঁচে থাকলো ‘ভুটানের রোনালদোখ্যাত’ চেনচোর নৈপূন্যে। তার জোড়া গোলেই চট্টগ্রাম আবাহনীর জয়ের পথ সুগম হয়। বাকি গোলটি করেছেন ইব্রাহিম। এ জয়ে ২০ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় স্থানে চট্টগ্রাম আবাহনী। সমান ম্যাচ ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ঢাকা আবাহনী।

ম্যাচের চতুর্থ মিনিটে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন চেনচো। রুবেল মিয়ার ক্রস থেকে গোল করেন তিনি। চেনচো দ্বিতীয় গোল করেছেন বিরতির কিছু সময় আগে। গোলমুখে বল পেয়ে তিনি সহজইে পরাস্ত করেন বিজেএমসির গোলরক্ষককে। এটি লিগে তার চতুর্থ গোল।

চট্টলার দলটির জয় নিশ্চিত করেন ইব্রাহিম ৬৬ মিনিটে। চেনচোর জোড়ালো শট হাতে জমাতে পারেননি বিজেএমসির গোলরক্ষক হিমেল। বল চলে যায় ইব্রহিমের সামনে। তার নিঁখুত হেড কাঁপিয়ে দেয় বিজেএমসির জাল। এ হারে ২০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ নম্বরে জাকারিয়া বাবুর দল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top