রাত ৪:০২, বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / চলচ্চিত্রে ফিরছেন মৌটুসী বিশ্বাস, তবে
চলচ্চিত্রে ফিরছেন মৌটুসী বিশ্বাস, তবে
সেপ্টেম্বর ১৭, ২০১৭

অভি মঈনুদ্দীন : নন্দিত নাট্যাভিনেত্রী মৌটুসী বিশ্বাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিলো মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’। এরপর আর তাকে নতুন কোন চলচ্চিত্রে অভিনয়ে দেখা যায়নি। তবে হয়তো খুউব শিগগিরই মৌটুসী নতুন চলচ্চিত্রে অভিনয়ের ঘোষণা দিবেন। এ প্রসঙ্গে মৌটুসী বলেন, ‘যারা আমাকে নিয়ে নতুন চলচ্চিত্র নির্মাণ করতে চাচ্ছেন তাদের খুউব আগ্রহ আমি যেন কাজটা করি। কিন্তু এখনো যেহেতু তাদের সঙ্গে চলচ্চিত্রের গল্প’সহ অন্যান্য আনুষঙ্গিক বিষয় নিয়ে কথা হয়নি, তাই চুড়ান্ত না হওয়া পর্যন্ত আমি কিছু জানাতে পারছি না। তবে হয়তো শিগগিরই নতুন চলচ্চিত্রের ঘোষণা দিতে পারবো। সবার কাছে দোয়া চাই যেন এবার ভালো একটি চলচ্চিত্রে কাজ করা নিয়ে ফিরতে পারি।

 আর যদি না হয় তাহলে মেনে নিতে হবে যে এটি আমার ভাগ্যে ছিলো না।’ এদিকে গেলো ঈদে দুটি কাজ নিয়ে মৌটুসী বিশ্বাস ছিলেন দর্শকের মাঝে বেশ আলোচনায়। দুটি নাটক হচ্ছে হাসান মোরশেদ’র ‘মায়া’ এবং ফাহমিদা প্রেমা’র ‘আঁড়ি’। দুটি নাটকে মৌটুসীর অনবদ্য অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়। যারা মৌটুসীর অভিনয় সম্পর্কে অবগত আছেন আগে থেকেই তারা নতুন এক মৌটুসীকে দেখেছেন এই দুটি নাটকে দুটি ভিন্ন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে। এছাড়া চ্যানেল আইতে প্রচারিত আফজাল হোসেনের নির্দেশনায় মৌটুসী অভিনয় করেছেন ‘ছোট কাকু সিরিজ’-এ।

 মৌটুসী বলেন,‘ যারা নাটক বুঝেন তারা আমার মায়া এবং আঁড়ি দেখে প্রশংসা করেছেন। আমাকে উৎসাহ দিয়েছেন। আমি তাতেই সন্তুষ্ট। পাশাপাশি আফজাল ভাইয়ের নির্দেশনায় আমি ছোট কাকু সিরিজে কাজ করতে পেরেছি-এটা আমার অনেক ভালোলাগার। আফজাল ভাই বলেছেন যে আমাকে কাস্ট করে তিনি বেশ আরাম নিয়ে কাজ করেছেন। এমন কমপ্লিমেন্ট আসলে আমার জন্য অনেক বড়। আফজাল ভাইয়ের দৃষ্টি সবসময়ই চমৎকার। তার নির্দেশিত কাজ আমাকে সবসময়ই মুগ্ধ করে।’ এদিকে মৌটুসী বিশ্বাস এটিএন বাংলায় প্রচার চলতি রান্না বিষয়ক প্রতিযোগিতা ‘সেরা রন্ধনশিল্পী ২০১৭’র উপস্থাপক হিসেবে কাজ করছেন। পাশপাশি নতুন কিছু ধারাবাহিক নাটকেও কাজ করছেন তিনি। সবমিলিয়ে মৌটুসী তার অভিনয় জীবনের বেশ উপভোগ্য এক সময় অতিবাহিত করছেন। মৌটুসী অভিনীত প্রথম চলচ্চিত্র মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’। তার অভিনীত প্রথম নাটক ফারুকী নির্দেশিত ‘একান্নবর্তী’। আফজাল হোসেনের নির্দেশনায় মৌটুসী প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন।
ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top