ভোর ৫:৫৮, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ খুলনা / কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
মে ২৮, ২০১৭

কুষ্টিয়ার মিরপুরে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও অন্তত নয় জন আহত হয়েছেন। এর মধ্যে রোববার দুটি এবং শনিবার রাতে একটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ব্যবসায়ী নির্মল মণ্ডল (৩০), অজ্ঞাত পরিচয় এক ভিক্ষুক এবং বাসের সুপারভাইজার সায়েম ইসলাম (৩০)। আহতদের মধ্যে ছয়জন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বেলা ১০টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের গোবিন্দপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী বাসের ধাক্কায় অজ্ঞাতনামা এক ভিক্ষুক নিহত হয়েছেন।

ওসি বলেন, এছাড়া সকাল ৯টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের বিজিবি ক্যাম্পের সামনে শ্যামলী পরিবহনের একটি বাস মিরপুরগামী একটি অটোবাইককে পেছন থেকে ধাক্কা দেয়।

“এতে অটোবাইকে থাকা মাছ ব্যবসায়ী নির্মল মণ্ডল রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।” অপর দুর্ঘটনা ঘটে শনিবার গভীর রাতে।

রফিকুল ইসলাম জানান, রাত ১২টার দিকে ঝিনাইদহের শৈলকুপা থেকে ঢাকাগামী কুষ্টিয়া এক্সপ্রেস এর একটি বাস গোবিন্দপুর এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

“এতে ঘটনাস্থলে বাসটির সুপারভাইজার সায়েম মারা যান এবং বাসের সহকারীসহ নয় যাত্রী আহত হন।”

হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বাসের চালক সহকারী হেলাল মন্ডল (৩০), যাত্রী শাহেদ (৩৫), রহমান (৪৫), হাওয়া খাতুন (৬০), মমতাজ খাতুন (৪৫) ও ইউসুফ (৪০)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক।

হাইওয়ে পুলিশের ইনচার্জ বিশ্বজিৎ কুমার জানান, তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top