রাত ৪:১০, মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৭ ইং
/ জাতীয় / কামরাঙ্গীরচরে স্কুলছাত্রীকে দুই দিন আটকে রেখে ‘ধর্ষণ’
কামরাঙ্গীরচরে স্কুলছাত্রীকে দুই দিন আটকে রেখে ‘ধর্ষণ’
মে ১০, ২০১৭

ঢাকার কামরাঙ্গীচরে এক নবম শ্রেণির ছাত্রী ধর্ষিত হয়েছেন জানিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার ভাগ্নে (ফুফাত বোনের ছেলে) মো. আরিফকে (২২) আসামি করে মামলা করেন বলে কামরাঙ্গীচর থানার এসআই হিমায়েত হোসেন খান জানান।

মামলার বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা হিমায়েত  বলেন, “গত বৃহস্পতিবার বিকালে ওই ছাত্রী বিদ্যালয় থেকে ক্লাস শেষে বাসায় ফেরার সময় আরিফ জোর করে তাকে সিএনজি অটোরিকশায় উঠিয়ে নিয়ে যায়। এরপর দুই দিন অজ্ঞাত স্থানে তাকে আটক রেখে ধর্ষণ করে।

“পরে ৬ মে (শনিবার) উত্তরার দক্ষিণখানের আশকোনা এলাকার একটি বাসা থেকে পরিবারের লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে।”

এসআই বলেন, এক সময় কামরাঙ্গীচরে ওই ছাত্রীদের বাড়িতে থেকে তার বাবার ব্যবসায় সহযোগী হিসেবে কাজ করতেন আরিফ। এরপর গত কয়েক বছর আগে মেয়েটিকে বিয়ের জন্য পরিবারের কাছে প্রস্তাব দেন। কিন্তু মেয়ের বিয়ের বয়স না হওয়া ও পড়াশুনা চালিয়ে নিয়ে যাওয়ার কথা বলে প্রস্তাব প্রত্যাখ্যান করে তার পরিবার।

এর মধ্যে আরিফ অন্য মেয়েকে বিয়ে করে এক সন্তানের বাবা হয়েছেন জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, “বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করার পূর্বসূত্র ধরে সে ওই ছাত্রীকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।”

আরিফকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top