সকাল ১১:৫৪, শনিবার, ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / ওমানে গাইবেন আয়েশা মৌসুমি
ওমানে গাইবেন আয়েশা মৌসুমি
সেপ্টেম্বর ১১, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ফোক-ফিউশন ধাঁচের কয়েকটি গান গেয়ে আয়েশা মৌসুমি বেশ প্রশংসা কুড়িয়েছেন। ইতিমধ্যে কয়েকটি মিউজিক ভিডিওতে মৌসুমিকে দেখা গেছে তার সহজ সাবলীল ভঙ্গিমায়। লাইভ কনসার্টেও নিয়মিত গান গাইছেন ‘পাওয়ার ভয়েস’খ্যাত এই প্রমিজিং সঙ্গীতশিল্পী।আগামী ১৪ সেপ্টেম্বর ওমানে গাইতে যাচ্ছেন মৌসুমি।

ওমানের মাস্কাটে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ব্লাস্ট’ নামের অনুষ্ঠানে মৌসুমি যাচ্ছেন বাংলাদেশের আরো কয়েকজন সঙ্গীত ও অভিনয়শিল্পদের সঙ্গে। সেখানে আরো পারফর্ম করবেন শাকিব খান, আসিফ আকবর, আইরিন, নিরব, বিদ্যা সিনহা মিম, কুদ্দুস বয়াতিসহ অনেকে। ‘ঢালিউড ব্লাস্ট’ শিরোনামের এই অনুষ্ঠানে অংশ নেবেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান, বাংলা গানের যুবরাজ আসিফ আকবর, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম, বিপাশা কবির, আইরিন, খল অভিনেতা মিশা সওদাগর, ডন, চিত্রনায়ক নিরব, সাঞ্জু জনসহ অনেকেই।

মৌসুমি জানালেন- ‘আমার নিজের গাওয়া চাঁদের গায়ে, ও মৌসুমিসহ ৫টি গান গাইবো সেখানে। সঙ্গে আরেকটি ডুয়েট গান গাইবো কলকাতার শিল্পী আকাশ সেন-এর সঙ্গে।’ এ বছরের জানুয়ারিতে সিঙ্গাপুরে গান গেয়ে এসেছেন মৌসুমি। ওমানের শো শেষে অক্টোবরে গান গাইতে যাবেন কুয়েতে। এরপর নভেম্বরে আরেকটি শো করতে বাহরাইন যাবেন বলেও জানালেন তিনি।

এই মুহূর্তে লাইভ শো আর নিজের নতুন কয়েকটি গান তৈরি করতে ব্যস্ত সময় পার করছেন মৌসুমি। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন বাংলাদেশের তানভীর তারেক ও কলকাতার পায়েল মুখার্জি। অনুষ্ঠানটি পরিচালনা করবেন চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন। ঢালিউড ব্লাস্ট আয়োজকরা বলছেন, এই আয়োজনের মাধ্যমে বাংলাদেশের শিল্প-সংস্কৃতিকে তুলে ধরা হবে যথাযথভাবে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top