ভোর ৫:৪৯, শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / এবার ভিন্নরূপে পরীমনি
এবার ভিন্নরূপে পরীমনি
জুন ৯, ২০১৭

বিনোদন প্রতিবেদক : তিনি দর্শকের হৃদয়ে বর্তমানে ডানাকাটা পরী হয়ে রয়েছেন। কারণ তার অভিনীত ‘রক্ত’ ছবির ‘ডানা কাটা পরী’ শিরোনামের এ গানটি দর্শক বেশ পছন্দ করেন। সেই ডানাকাটা পরী এবার একটি ছবিতে আসছেন ভিন্নরূপে। কাহিনীতে দেখা যাবে, মা নেই জারার। পরিবারে শুধু বাবা বেঁচে আছেন। জারা পড়াশোনা শেষ করে বাবাকে না জানিয়ে গোয়েন্দা কর্মকর্তা হিসেবে কাজ করা শুরু করেন।

 তবে এ বিষয়টি বাইরের কেউই প্রথমে জানতে পারে না। সবশেষে আবিষ্কার হবে জারা একজন গোয়েন্দা কর্মকর্তা। এভাবেই পরিচালক শফিক হাসান তার নতুন ছবি ‘বাহাদুরি’-তে পরীমনির চরিত্র নিয়ে বলছিলেন। গত ২১শে মে থেকে রাজধানীর বিভিন্ন জায়গায় টানা এ ছবির কাজ চলছে। আর ছবিতে জারা চরিত্রে অভিনয় করছেন পরীমনি। তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।

 আগের মতো কয়েকটি ছবিতে কাজ না করে বর্তমানে বেশ বেছে কাজ করছেন পরীমনি। এ ছবিটির বিষয়ে তিনি বলেন, ‘বাহাদুরি’ করার সময় অন্য ছবির কাজ হাতে নেইনি। মন দিয়ে জারা চরিত্রে কাজ করছি। আমার বাবার চরিত্রে অভিনয় করছেন সাদেক বাচ্চু আঙ্কেল। রোমান্টিক ও অ্যাকশন এ ছবির কাজ টানা শেষ করব। ঢাকার আশপাশে চলতি মাসেই ছবির বাকি কাজ শেষ হবে। এরপর গানের শুটিং। আশা করি দর্শক ছবিটি পছন্দ করবেন।

 পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘আপন মানুষ’। এ ছবিটি পরিচালনা করেছেন শাহ আলম ম-ল। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। পরীমনি অভিনীত বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে অন্যতম গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’ ও শওকাতের ‘নদীর বুকে চাঁদ’।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top