রাত ৪:১০, বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / একসঙ্গে এই প্রথম তারা তিনজন
একসঙ্গে এই প্রথম তারা তিনজন
সেপ্টেম্বর ১৬, ২০১৭

বিনোদন প্রতিবেদক ঃ একসঙ্গে এবারই প্রথম কোন নাটকে অভিনয় করেছেন এফএস নাঈম, ডায়না ও তন্ময়। দাউদ হোসাইন রনির রচনা ও নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় তারা তিনজন ‘ভালোবাসা না বাসা’ নাটকে অভিনয় করেছেন। এরইমধ্যে রাজধানীর উত্তরা ও নিকেতনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটির গল্প প্রসঙ্গে নাট্যকার দাউদ হোসাইন রনি বলেন,‘ নাঈম ও ডায়নার সুখের সংসার। কিন্তু দিন দিন স্বামীর প্রতি স্ত্রীর দায়িত্বর মধ্যে কেমন যেন কমতি দেখে স্বামী। এক সময় তাদের ঘরে চলে আসে ডায়নারই বোন তন্ময়।

 তন্ময় ও নাঈমের মধ্যে বেশ একটি সুসম্পর্ক তৈরী হয়। ঘটনা মোড় নিতে থাকে। একসময় নাঈম তন্ময়কে তার বাসায় দিয়ে আসতে যায়। তখন তন্ময় নাঈমকে জিজ্ঞেস করে আমাদের এই কয়েকদিনের সব ঘটনা কী শুধুই অভিনয় ছিলো?’ এমনই চমৎকার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভালোবাসা না বাসা’ নাটকটি। এতে অভিনয় প্রসঙ্গে নাঈম বলেন,‘ আমি আর ডায়না প্রথম একসঙ্গে কাজ করি খিজির হায়াত খানের জাগো চলচ্চিত্রে। এরপর দীর্ঘদিন কেটে গেছে। বহুদিন পর নাটকে অভিনয় করে বেশ ভালোলেগেছে। ডায়না অভিনয়ে আগের চেয়ে বেশ ভালো করছে।

 কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।’ ডায়না বলেন,‘ দাউদ হোসাইন রনির রচনা আমার কাছে বেশ চমৎকার লেগেছে। তাছাড়া দীর্ঘদিন পর বন্ধু নাঈমের সঙ্গে অভিনয় করেছি। সবমিলিয়ে খুউব ভালোলেগেছে আমারও। নাটকটি টিভির পর্দায় দেখার জন্য ভীষণভাবে অপেক্ষা করছি।’ তন্ময় বলেন,‘ গল্পে আমার উপস্থিতি খুব গুরুত্বপূর্ণ, যে কারণে কাজটি করতেও বেশ ভালোলেগেছে। নাঈম ভাই, ডায়নার সঙ্গে কাজটি আমিও বেশ উপভোগ করেছি।

’ এদিকে গেলো ঈদে এফএস নাঈম অভিনীত আবু হায়াত মাহমুদ পরিচালিত ‘বখতিয়ারের বাইক’ নাটকটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলে। এই নাটকে দর্শক নতুন এক নাঈমকে খুঁজে পেয়েছে। নাঈম বলেন,‘ আমি সবসময়ই চেষ্টা করি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে। বকতিয়ারের বাইক আমার অভিনয় জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি নাটক।’ ‘ভালোবাসা না বাসা’ নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।
ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top