সকাল ৭:৩২, বৃহস্পতিবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / একই ফ্রেমে তারা দু’জন
একই ফ্রেমে তারা দু’জন
মার্চ ১৯, ২০১৭

বিনোদন রিপোর্টার : গত ১৮ ফেব্রুয়ারি থেকে রাজধানীর অদূরে সাভারের ফুলবাড়িয়াতে শুরু হয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত চলচ্চিত্র ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রের কাজ। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন ডিপজল। ডিপজলের স্ত্রীর জ্যোৎ¯œা’র ভূমিকায় অভিনয় করছেন প্রিয়দর্শিনী মৌসুমী এবং তারই ছোট বোন যমুনা চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা বিদ্যা সিন্হা মিম। এর আগে মৌসুমী ও মিম মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এই নিয়ে দ্বিতীয়বারের মতো মৌসুমী ও মিম একই চলচ্চিত্রে অভিনয় করছেন।

 মৌসুমী’র মতো গুনী এবং মিশুক প্রকৃতির একজন অনবদ্য নায়িকার সঙ্গে আবারো একসঙ্গে অভিনয় করতে পেরে বেশ উচ্ছসিত ও আনন্দিত বিদ্যা সিনহা মিম। পরিচালক মনতাজুর রহমান আকবর জানান আগামী ১৫দিন পর্যন্ত এই চলচ্চিত্রের শুটিং হবে। তবে কবে নাগাদ চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে সে বিষয়টি নিশ্চিত করেননি তিনি। ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রের গল্প এই চলচ্চিত্রের প্রযোজক নাদির খানের।

 সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। আবারো মৌসুমীর সঙ্গে অভিনয় প্রসঙ্গে বিদ্যা সিন্হা মিম বলেন,‘ মৌসুমী আপুর মতো এমন গুণী শিল্পীর সঙ্গে অভিনয় করতে পারাটা অবশ্যই সৌভাগ্যের এবং অনেক আনন্দেরও বটে। মৌসুমী আপু একজন অভিভাবকেরই মতো। ভালো মন্দের পরামর্শ দেন তিনি একজন অভিভাবক হয়েই। আমি তা নিজের মতো করেই মেনে নিয়ে তা বুঝার চেষ্টা করি। সবচেয়ে বড় কথা তিনি এতো বড় মাপের একজন শিল্পী হয়েও আমার সঙ্গে খুব সাধারণভাবেই মিশেন। এটা আমাকে অনেক বেশি মুগ্ধ করে প্রতিমুহুর্তে। সত্যিই তার আন্তরকিতায় আমি মুগ্ধ। মৌসুমী আপুর সঙ্গে আমি বারবার কাজ করতে চাই।

’ মিম প্রসঙ্গে মৌসুমী বলেন,‘ মিম খুব লক্ষী একটি মেয়ে। বেশ ভালো অভিনয় করে। সবমিলিয়েই চলচ্চিত্রে এখন সে অনেক ভালো করছে। তার জন্য সবসময়ই আমার শুভ কামনা। এই চলচ্চিত্রে সে আমার ছোট বোনের চরিত্রে অভিনয় করছে। শুটিং-এর সময় তাই তাকে আমার ছোট বোনই মনে হয়। কারণ মিম সবার যেমন অনেক আদরের, আমারও অনেক ¯েœহের একজন।

 আকবর অনেক যতœ নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন। আশাকরি অনেক ভালো একটি চলচ্চিত্র হবে।’ মৌসুমী এবং মিম দু’জনই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা। নারগিস আক্তার পরিচালিত ‘মেঘলা’ আকাশ চলচ্চিত্রে অভিনয়ের জন্য মৌসুমী প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। অন্যদিকে প্রয়াত খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য মিম প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। এদিকে মৌসুমী তার নিজের নির্দেশনায় নির্মিত ‘শূণ্য হৃদয়’র কাজ শেষ করেছেন। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি মৌসুমী তার স্বামী ওমরসানীর নির্বাচনী প্রচারণা নিয়েও বেশ ব্যস্ত। আগামী ৫ মে অনুষ্ঠিতব্য শিল্পী সমিতির নির্বাচনে ওমরসানী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top