রাত ১:৫৩, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / এই সময়ে ব্যস্ত আসিফ
এই সময়ে ব্যস্ত আসিফ
আগস্ট ১৬, ২০১৭

বিনোদন প্রতিবেদক :  সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে এগিয়ে নিতে বরাবরই ভালোবাসেন জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর। আর তাইতো সাম্প্রতিক সময়ে তিনি নানামাত্রায় নিজেকে মেলে ধরছেন ভক্ত-শ্রোতা-দর্শকদের সামনে। চলতি বছর ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় তার ‘আগুন’ শিরোনামের মিউজিক ভিডিও। এ ভিডিওতে অন্য এক আসিফকেই আবিষ্কার করেছেন দর্শক। গানটির অডিও-ভিডিও দুটির মাধ্যমেই বাজিমাত করেছেন এ শিল্পী। এখন পর্যন্ত এটি চলতি বছরের সর্বাধিক জনপ্রিয় গানও বটে। ইউটিউবে গানটি উপভোগ করেছেন ৪৫ লাখেরও বেশি দর্শক। তবে চলতি বছরের আসিফ চমক এখানেই শেষ নয়। খুব শিগগিরই তাকে দেখা যাবে নতুন রূপে। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ইঙ্গিত দিয়েছেন তিনি।

 প্রকাশ করেছেন নিজের এক ভিন্নধর্মী লুকের ছবি। নতুন একটি গান করেছেন এ শিল্পী। আসিফ ইকবালের কথায় ও অটমনাল মুনের সুর ও সংগীতে ‘সাদা আর লাল’ শীর্ষক এ গানটি ঈদে প্রকাশ পাবে গানচিল মিউজিকের ব্যানারে। এ গানের ভিডিওতে সত্তরের দশকের লুক নিয়েছেন আসিফ। আর তা করতে গিয়ে সাজ-পোশাক, হেয়ার স্টাইল ও পারফর্মে ব্যাপক পরিবর্তন এনেছেন তিনি। এ গানে তার মডেল চিত্রনায়িকা পপি। গত কয়েকদিনে আসিফের এ সত্তরের দশকের লুকের ছবি ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। সবাই তার এমন নয়া লুকের প্রসংশা করেছেন। তার ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই গানের ভিডিও মুক্তির। এদিকে এর বাইরে খুব শিগগির রোমান্টিক আসিফকেও নতুনভাবে আবিষ্কার করতে পারবেন শ্রোতা-দর্শক।

 ‘কি করে বোঝাই’ শিরোনামের একটি নতুন গান করেছেন এ শিল্পী। এ গানটির সুর করেছেন নাজির মাহমুদ। আর সংগীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। এ গানের ভিডিওর শুটিং হয়েছে কক্সবাজারে। গানটিতে আসিফের সহশিল্পী কর্নিয়া। এ গানেও অন্যরূপে দেখা যাবে আসিফকে। তবে বিষয়টি এখনই প্রকাশ করতে নারাজ তিনি। গানটি আগামী কয়েকদিনের মধ্যেই ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হবে। সাম্প্রতিক সময়ে নানামাত্রিক আসিফের রহস্যটা কী? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, নানামাত্রিকতা শুরু থেকেই আমার পছন্দ। একটি গ-ি কখনোই আমি পছন্দ করি না। শ্রোতাদের জন্যই সব সময় গান করি। আমি তাদের শিল্পী। তাই তাদের প্রত্যাশা পূরণের চেষ্টা সব সময় থাকে।’

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top