রাত ১:৫৩, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / ঈদের দিন থেকে তিন তারকা’র ওয়েব সিরিজ ‘বাঘবন্দি’
ঈদের দিন থেকে তিন তারকা’র ওয়েব সিরিজ ‘বাঘবন্দি’
আগস্ট ১৭, ২০১৭

অভি মঈনুদ্দীন : খুব অল্প সময়ে নির্মাতা হিসেবে ভিকি জাহেদ বেশ প্রশংসা কুঁড়িয়েছেন। বিশেষ করে এই সময়ের তরুণদের নিয়ে তার কাজগুলো বেশ প্রশংসিত হয়ে আসছে। তরুণ শিল্পীরাও তার কাজে বেশ স্বাচ্ছন্দ্যতা খুঁজে পাচ্ছেন। যে কারণে তার নির্দেশনায় কাজ করার আহ্বান পেলেই তরুণরা আগ্রহ নিয়ে কাজ করছেন। বস্তুত ভিকি জাহেদ ডিজিটাল কন্টেন্ট নিয়ে কাজ করেন। এখন পর্যন্ত তিনি শর্টফিল্মই বেশি নির্মাণ করেছেন। যারমধ্যে আলোচিত হচ্ছে ‘মায়া’, ‘দেয়াল’, ‘মোমেন্ট’, ‘অক্ষর’, ‘দূরবীণ’। তবে এবারই প্রথম এই নির্মাতা আসছে ঈদের জন্য ওয়েব সিরিজ নির্মাণ করছেন।

ছয় পর্বের এই ওয়েব সিরিজের নাম ‘বাঘবন্দি’। এর রচয়িতাও তিনি। এই ওয়েব সিরিজে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করছেন এই প্রজন্মের তিন তরুণ তুর্কী তৌসিফ, জোভান ও সাফা। গত ১৬ আগস্ট রাজধানীর উত্তরায় ‘বাঘবন্দি’র শুটিং-এ অংশ নিয়েছেন এই তিন তারকা। ভিকি জাহেদ জানান সমসাময়িক গল্প নিয়েই ‘বাঘবন্দি’ নির্মিত হচ্ছে।

 আসছে ঈদে ইউটিউবের ‘ধ্রুব মিউজিক স্টেশন’-এ ‘বাঘবন্দি’ প্রচার হবে বলে জানান নির্মাতা। প্রতি পর্বে দশ মিনিট করে ঈদের টানা ছয়দিন ‘ধ্রুব মিউজিক স্টেশন’-এ এই ওয়েব সিরিজটি দেখা যাবে। এতে অভিনয় প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘ ভিকি জাহেদের নির্দেশনায় আমি, জোভান এবং সাফা তিনজনই আলাদাভাবে কাজ করেছি। কিন্তু এবারই প্রথম আমরা তিনজন একসঙ্গে কাজ করছি। যেহেতু আমাদের মধ্যে সম্পর্কটা বন্ধুত্বের। সে কারণে কাজটা আমরা দারুণ উপভোগ করেছি। আমাদের তিনজনের আন্তরিক অভিনয়ে আশাকরছি একটি প্রানবন্ত কাজ হবে এই ওয়েব সিরিজটি।’

  জোভান বলেন,‘ তৌসিফ, আমি, সাফা-আমরা তিনজনেই অভিনয়ে আগের চেয়ে এখন অনেক ভালো করছি। একসঙ্গে কাজ করলে নিজেদের অভিনয়ের ইমপ্রুভমেন্ট টা বুঝা যায়। আশা করছি ভবিষ্যতে আমরা তিনজন একসঙ্গে আরো গুণী নির্মাতার নির্দেশনায় কাজ করতে পারবো। ধন্যবাদ দিতে চাই ভিকি জাহেদকে আমাদের নিয়ে এমন চমৎকার একটি কাজ করার জন্য।’

সাফা বলেন,‘ তৌসিফ, জোভান-দু’জনই আমার খুউব ভালো বন্ধু। এই নাটকে আমি অনামিকা চরিত্রে অভিনয় করছি। নামটি আমার খুউব পছন্দ হয়েছে। এবারের ঈদে ওয়েব সিরিজ এই একটিই করছি আমি। কাজটি এতো ভালো হচ্ছে যে আমি সত্যিই অনেক আশাবাদী কাজটি নিয়ে।’ ‘ওয়েব সিরিজ’টিতে তৌসিফ নাঈম চরিত্রে, জোভান ফয়সাল চরিত্রে এবং সাফা অনামিকা চরিত্রে অভিনয় করছেন। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top