রাত ৪:২০, মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৭ ইং
/ বরিশাল / আমতলীতে সড়ক দুর্ঘটনায় নৌ-বাহিনীর ২ সদস্য নিহত
আমতলীতে সড়ক দুর্ঘটনায় নৌ-বাহিনীর ২ সদস্য নিহত
এপ্রিল ২১, ২০১৭

বরগুনা প্রতিনিধি: বরগুনার কলাপাড়া-আমতলী উপজেলার সীমান্তে বান্দ্রা এলাকায় বাসের চাপায় ফুয়াদ হোসেন ও আবদুস সাদেক নামে নৌবাহিনীর দুই সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নৌ-বাহিনীর অপর এক সদস্য এনামুল হক। গুরুতর আহত অবস্থায় তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, কলাপাড়া থেকে পটুয়াখালীগামী যাত্রীবাহী বাস আল্লার দান (ঢাকা মেট্রো-ঝ-১১-০৭১৮) নৌবাহিনীর সদস্যদের বহনকারী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নৌবাহিনীর নাবিক ফুয়াদ হোসেন এবং আবদুস সাদেক মারা যান। কলাপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে আমতলীতে নিয়ে আসে। গুরুতর আহতাবস্থায় অপর সদস্য এনামুল হককে তাৎক্ষণিক কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে পায়রা সমুদ্র বন্দরের নিরাপত্তা কর্মকর্তা (নৌ-বাহিনীর) ক্যাপ্টেন জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলে যান। তিনি জানান, গুরুতর আহত এনামুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল্লাহ  জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top