রাত ৪:০৩, বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ রাজনীতি / ‘আবোলতাবোল বলারও একটা সীমা আছে মনে রাইখেন’
‘আবোলতাবোল বলারও একটা সীমা আছে মনে রাইখেন’
আগস্ট ২৭, ২০১৭

প্রধান বিচারপতি এসকে সিনহাকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘শেখ হাসিনা আপনারে সেই উদার দৃষ্টিভঙ্গি থেকে দেখলে কী হবে। কয়লা যায় না ধুইলে, ইল্লত যায় না মরলে। সেইটাই আপনে প্রমাণ করছেন। আবোলতাবোল কথার কিন্তু একটা সীমা আছে। এটাও আপনি একটু মনে রাইখেন।’

রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে মতিয়া চৌধুরী আরো বলেন, যখন আওয়ামী লীগের ঔদার্যের সুযোগ নিয়ে প্রধান বিচারপতি হন, তখন বাংলাদেশ খুব ভালো লাগে। আর যখন পেয়ারে পাকিস্তানের দিকে তাকান, তখন হুমকি দেন, পাকিস্তানের কথা বলেন। ‘সংবিধানের ষোড়শ সংশোধনী-সংক্রান্ত রায়ের পর্যবেক্ষণে প্রধান বিচারপতির মন্তব্যের প্রতিবাদে’ বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে অংশ নিয়ে কৃষিমন্ত্রী বলেন, রায় দিল জুলাই মাসে। আর প্রকাশ করল ঠিক আগস্ট মাসে। যে আগস্ট মাসে বাঙালির শোকের মাস, রক্তক্ষরণের মাস। এই মাসে প্রত্যেকটি স্বাধীনতাকামী মানুষ চোখের পানি ধরে রাখতে পারেন না। সেই আগস্ট মাসেই এই বিচারপতি রায় দিলেন। কেন? বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে মহাসচিব ইহতেশামুল হকসহ বিভিন্ন চিকিৎসক সংগঠনের নেতারা বক্তব্য রখেন।

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top