বিকাল ৪:৫৩, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / আবারও ঈদ ধারাবাহিকে শখ
আবারও ঈদ ধারাবাহিকে শখ
আগস্ট ১৬, ২০১৭

বিনোদন রিপোর্টার : গেলো ঈদে খুব বেশি নাটক টেলিফিল্মে অভিনয় করতে পারেননি এই সময়ের দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। কিন্তু এবারের ঈদের কাজের জন্য এতোটাই ব্যস্ত সময় পার করছেন তিনি যে বেশ কয়েকজন পরিচালককে তিনি সিডিউলই দিতে পারেননি শুটিং-এর জন্য। যে কারণে বেশ কিছু গুণী নির্মাতার কাজও তাকে ছাড়তে হয়েছে আগেই দেয়া সিডিউলের জন্য। এজন্য শখের মনও মাঝে মাঝে কিছুটা খারাপ হয়েছে। তবে যাদের নাটকে তিনি শুটিং করছেন এবং করবেন তারাও বেশ যতœ নিয়েই তাকে দিয়ে অভিনয় করাচ্ছেন। গল্প এবং চরিত্র ভালো হলেই শখ অভিনয় করছেন ঈদ বিশেষ নাটক, টেলিফিল্ম এবং ঈদ ধারাবাহিকে। গত ঈদের মতো এবারের ঈদেও শখ সাগর জাহানের রচনা ও নির্দেশনায় সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। গতকাল সকাল থেকে শখ রাজধানীর লক্ষীবাজারে শখ সাগর জাহানের নির্দেশনায় ‘মেরিড লাইফ-এ অ্যাভারেজ আসলাম’ নাটকের শুটিং শুরু করেছেন।

 এতে শখ পারিহা চরিত্রে অভিনয় করছেন। এতে অভিনয় প্রসঙ্গে শখ বলেন,‘ সাগর ভাইয়ার নিদের্শনায় কাজ করাটা সবসময়ই আমি দারুণ উপভোগ করি। তাছাড়া সঙ্গে যখন মোশাররফ ভাই থাকেন কোআর্টিস্ট হিসেবে তখন কাজটাও হয়ে উঠে উপভোগ্য। আশাকরছি এই নাটকটিও দর্শকের কাছে ভীষণ উপভোগ্য হবে। বরাবরের মতো ধন্যবাদ দিতেই হয় সাগর ভাইকে। কারণ তিনি আমার অভিনয়কে পছন্দ করেন বলেই আমাকে এই চরিত্রে কাজ করাচ্ছেন। আমিও চেষ্টা করছি নিজের চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে।’ আসছে ঈদে বাংলাভিশনে প্রচার হবে শখ অভিনীত এই নাটকটি।  সাগর জাহানের নির্দেশনায় শখ প্রথম অভিনয় করেন টেলিফিল্ম ‘সিকান্দার বক্স এখন পাগল প্রায়’। এরপর ‘সিকান্দার বক্স’র সিক্যুয়ালের শেষ পর্যন্ত শখ টানা অভিনয় করেন। এছাড়া এবারের ঈদে শখকে দেখা যাবে হিমেল আশরাফের ‘হ্যালো আর জে’সহ আরো একটি নাটক’সহ শামীম জামান’র একটি, মাবরুর রশীদ বান্নাহর তিনটি, মেহেদী হাসান জনির পাঁচটি নাটকে শখকে অভিনয়ে দেখা যাবে।


এছাড়া সাগর জাহান জানান জাহিদ হাসান ও শখকে নিয়ে তিনি আরো আকেটি খ- নাটক নির্মাণ করবেন। ২২ থেকে ২৯ আগস্ট শখ কক্সবাজারে ‘মেরিড লাইফ-এ অ্যাভারেজ আসলাম’ নাটকের শুটিং-এ ব্যস্ত থাকবেন। ঢাকায় ফিরে আর একটি নাটকের শুটিং করার সময় পাবেন তিনি। এদিকে আপাতত চলচ্চিত্রে শখকে আর না দেখা গেলেও এখনো শখের আগ্রহ আছে চলচ্চিত্রে অভিনয় করার। শখ বলেন,‘ গল্প এবং চরিত্র যদি আমার ভালোলেগে যায় তাহলে অবশ্যই আবারো চলচ্চিত্রে অভিনয় করবো। তবে এবার আবার যদি চলচ্চিত্রে অভিনয় করি তাহলে পুরোদমে প্রস্তুতি নিয়েই অভিনয় করবো। ’ ছবি ঃ আলিফ হোসেন রিফাত

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top