রাত ৩:৫৯, বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং
/ বিনোদন / অভিনেত্রী কাঞ্চনাকে শ্লীলতাহানির চেষ্টা
অভিনেত্রী কাঞ্চনাকে শ্লীলতাহানির চেষ্টা
সেপ্টেম্বর ২০, ২০১৭

বিনোদন ডেস্ক : রাতের কলকাতায় ফের শ্লীলতাহানির চেষ্টা। এবার মদ্যপ একদল যুবকের হাতে শ্লীলতাহানির শিকার হলেন খ্যাতনামা জনপ্রিয় টলি অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। ঘটনাটি ঘটেছে বেহালা থানা এলাকার সিড়িটি শশ্মানে। পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী। বেহালার সিড়িটি শশ্মান এলাকায় কাছে তার গাড়ির গতি থামিয়ে সামনে দাঁড়ায় কয়েকজন যুবক। চালককে গাড়ি থেকে নেমে আসতে বলা হয়। চালকের সাথে নেমে আসেন অভিনেত্রীও।

অভিযোগ, ওই যুবকরা প্রত্যেকেই মদ্যপ ছিলেন গাড়ি থামানোর কারণ জানতে চাওয়া হলে অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয় বলে অভিযোগ। সূত্রের খবর, এরপর কোনোমতে মদ্যপদের নাগাল থেকে নিজেদের মুক্ত করে চালককে নিয়ে বেরিয়ে আসেন অভিনেত্রী। ঘটনাস্থলের অদূরে কলকাতা পুলিশের কিওস্কে গিয়ে সাহায্য চান তিনি।

সূত্রের খবর, অত্যন্ত তৎপরতার সাতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম শঙ্কর দাউলি, সুরজিৎ পাণ্ডা গত মঙ্গলবার তাদের আলিপুর আদালতে তোলা হয়। পুলিশের দাবি, এটি নিছকই একটি বিচ্ছিন্ন ঘটনা। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে পুজোর মুখে খাস কলকাতার মতো শহরে অভিনেত্রীর শ্লীলতাহানির ঘটনায় পুলিশি নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠছে।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top