রাত ১১:৩৫, শুক্রবার, ১৭ই নভেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / অপূর্ব-তাসনুভা তিশা’র ‘চেয়েছি তোমায়’
অপূর্ব-তাসনুভা তিশা’র ‘চেয়েছি তোমায়’
সেপ্টেম্বর ৬, ২০১৭

অভি মঈনুদ্দীন : ঈদ উল আজহা উপলক্ষে ঈদের আগেই ছোটপর্দা’র নন্দিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও এই সময়ের সম্ভাবনাময়ী অভিনেত্রী তাসনুভা তিশা প্রথমবারের মতো একসঙ্গে খ- নাটকে অভিনয় করেছেন। এর আগে তারা দু’জন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেও তারা একই ফ্রেমে কাজ করেছেন খুবই কম। মিজানুর রহমান আরিয়ানের গল্পে এবং নির্দেশনায় ‘চেয়েছি তোমায়’ নাটকে অভিনয় করেছেন তারা দু’জন। ঈদের আগেই অপূর্ব  ও তাসনুভা তিশা নাটকটির শুটিং শেষ করেছেন।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান জানান, সমসাময়িক গল্প নিয়েই নাটকটির কাহিনী আবর্তিত হয়েছে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন,‘ আরিয়ানের নির্দেশনায় কাজ করতে সবসময়ই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। এই সময়ে তরুণ যারা নির্মাণে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম একজন আরিয়ান। শুটিং-এর সময় অনেক ভেবে-চিন্তে আরিয়ান প্রতিটি দৃশ্য বুঝে ক্যামেরাবন্দী করেন। সবচেয়ে বড় কথা দৃশ্য করার আগে শিল্পীর সঙ্গে বেশ ভালোভাবে আলাপ করে নেন।

তাতে শিল্পী দৃশ্যটি সম্পর্কে বেশ অবগত থাকেন এবং অভিনয়ের গভীরে প্রবেশ করতে পারেন। তিশার সঙ্গে খ- নাটকে এবারই প্রথম অভিনয় করেছি। তিশা ভালো করার চেষ্টা করছে। ’ তাসনুভা তিশা বলেন,‘ আমার অনেকদিনের ইচ্ছে ছিলো অপূর্ব ভাইয়ার সঙ্গে জুটি বেধে অভিনয়য় করার। আরিয়ান ভাইয়ার প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে সেই সুযোগ করে দিয়েছেন। আমি অপূর্ব ভাইয়ার সঙ্গে অভিনয়ের প্রতিটি মুহুর্ত দারুণ উপভোগ করেছি। এটা সবাই জানেন যে তিনি অনেক ভালো একজন অভিনেতা। কিন্তু তিনি এতোটা সহযোগিতা পরায়ণ যে আমি ভাবতেই পারিনি।

 আমি চেয়েছি তোমায় নিয়ে খুবই আশাবাদী। দর্শকও নাটকটি আশাকরি উপভোগ করবেন। ’ নির্মাতা মিজানুর রহমান আরিয়ান জানান, আজ ৭ সেপ্টেম্বর রাত ১১.৫০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে। এদিকে এবারের ঈদে অপূর্ব মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় নির্মিত সিক্যুয়াল টেলিফিল্ম ‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ’-এ অভিনয় করে অভূতপূর্ব সাড়া পেয়েছেন। পাশাপাশি একই পরিচালকের ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করেও দারুণভাবে প্রশংসিত হয়েছেন অপূর্ব। বলা যায় এবারের ঈদেও অপূর্ব বিভিন্ন নাটক টেলিফিল্মে ভিন্নধর্মী চরিত্রে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন বরাবরের মতো। তাই সবমিলিয়ে অপূর্ব আছেন বেশ খোশ মেজাজে। ছবি : মোহসীন আহমেদ কাওছার

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top